বোয়ালখালীতে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

| শুক্রবার , ২৪ জুন, ২০২২ at ৬:৫৬ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গত বুধবার সকালে হাজী মতিউর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাহেদা বেগমের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক বিধান মহোরের সঞ্চালনায় পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর।

খেলার উদ্বোধক ছিলেন উপজেলা শিক্ষা অফিসার গোলাম রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার শারমিন জাহান,গোমদন্ডী আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির আহম্মদ, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আশরাফ আলী, শিক্ষক মো. ইলিয়াছ, আশীষ চৌধুরী, শিল্পী দাশ, নাছির উদ্দিন, পিনাকী সেন, মো. ইউছুপ, রোকসানা বেগম প্রমুখ।

খেলায় বালকদের মধ্যে হাজী শামসুল আলম সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মুন্সিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বালিকাদের মধ্যে বহদ্দার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কধুরখীল বড়ুয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসিজেকেএস অ্যাথলেটিক্স প্রতিযোগিতা আজ
পরবর্তী নিবন্ধপাইওনিয়র ফুটবল লিগে নিমতলা ও কালারপোলের জয়