‘বেস্ট ফ্রেন্ড’ জোভান-মেহজাবিন

| সোমবার , ২ নভেম্বর, ২০২০ at ১০:৪৩ পূর্বাহ্ণ

নাট্য জগতের বর্তমান সময়ের জনপ্রিয় দুই তারকা মেহজাবীন চৌধুরী ও ফারহান আহমেদ জোভান। ইতোমধ্যে তারা জুটি বেঁধে বেশ কয়েকটি দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছের। তার মধ্যে ‘বেস্ট ফ্রেন্ড’ নাটকটি তাদের ক্যারিয়ারে বেশ সাফল্য যোগ করেছে। সেই গল্পের আবহে এবার নির্মিত হলো ‘বেস্ট ফ্রেন্ড থ্রি’। এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন প্রবীর রায় চৌধুরী। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জোভান ও মেহজাবিন।
এই দুই তারকা ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আদর, শহীদ উন নবী প্রমুখ। সমপ্রতি উত্তরার বিভিন্ন লোকেশনে এটির দৃশ্যধারণ হয়েছে। অভিনেতা জোভান বলেন, এর আগে প্রবীর দাদার পরিচালনায় ‘বেস্ট ফ্রেন্ড’ ও ‘বেস্ট ফ্রেন্ড টু’তে অভিনয় করেছি। এবার ‘বেস্ট ফ্রেন্ড থ্রি’তেও কাজ করলাম। আগের দুটির মতো এই নাটকটি নিয়েও আমি বেশ উচ্ছ্বসিত। আমার বিশ্বাস, এটিও দর্শকের মনোযোগ কাড়তে সক্ষম হবে। নির্মাতা প্রবীর রায় চৌধুরী জানিয়েছেন, জোভান-মেহজাবিন অভিনীত ‘বেস্ট ফ্রেন্ড থ্রি’ নাটকটি খুব শিগগির বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।
পাশাপাশি প্রচার হবে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলেও। নিশাত বললেন, এখানে অভিনয় করার জন্য আমাদের ফেরি, ট্রেনসহ অনেক যানবাহনে উঠতে হয়েছে। কাজও করেছি ব্যতিক্রমী সব স্পটে। আমরা যৌনপল্লী বলতেই যৌনতার কথা ভাবি, কিন্তু বাস্তবে এখানে অনেক গল্প থাকে। যা আমাদের কখনও ভাবায় না। তারা জানান, শীতের মধ্যে বেশ কিছু দৃশ্য হবে ফরিদপুরে। এটি শুরু হবে ১৫ নভেম্বর থেকে। চলবে সে মাসের ২৫ তারিখ পর্যন্ত। পিংপং এন্টারটেইনমেন্টের প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘বীরত্ব’। সিনেমাটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য ও সংলাপ করেছেন নির্মাতা সাইদুল ইসলাম রানা নিজেই।

পূর্ববর্তী নিবন্ধকষ্ট পেয়েছিলেন পূজা!
পরবর্তী নিবন্ধএবার হিন্দিতে ‘ড্রাকুলা স্যার’