বৃষ্টির কাছে পয়েন্ট হারাল ব্রাদার্স ইউনিয়ন

ক্রীড়া প্রতিবেদক

| বৃহস্পতিবার , ২৩ মার্চ, ২০২৩ at ৭:১৬ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ক্রিকেট লিগের রানার্স আপ ট্রফির লড়াইটা বেশ জমে উঠেছে। গতকাল বৃষ্টির কারনে ব্রাদার্স ইউনিয়ন পয়েন্ট হারানোর ফলে কিছুটা হলেও পিছিয়ে পড়ল তারা। আগের দিন মাঠ খেলার অনুপযোগী থাকায় একদিন পিছিয়ে ব্রাদার্স এবং মোহামেডানের ম্যাচটি গতকাল নির্ধারন করা হয়েছিল। কিন্তু বৃষ্টির হাত থেকে রেহাই পেলনা ম্যাচটি। দু দলের ম্যাচটি পরিত্যক্ত হয়ে যাওয়ায় ক্ষতিটা হলো ব্রাদার্সেরই। দশম রাউন্ড শেষে ব্রাদার্সের পয়েন্ট দাড়াল ১৩।

 

আর মোহামেডানের পয়েন্ট দাড়াল ৪। আজ রানার্স আপ ট্রফির আরেক দাবিদার মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মাঠে নামার কথা ছিল ইস্পাহানী স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। কিন্তু আজ থেকে ২৬ মার্চ পর্যন্ত লিগের খেলা সমুহ স্থগিত করা হয়েছে। ফলে ২৭ মার্চ প্রথম দিনেই মাঠে নামবে মুক্তিযোদ্ধা এবং ইস্পাহানী।

সে ম্যাচে মুক্তিযোদ্ধা জিতলে রানার্স আপ ট্রফির পথে এগিয়ে যাবে তারা। আর যদি হেরে যায় তাহলে এগিয়ে থাকবে ব্রাদার্স। তখন ব্রাদার্স এবং মুক্তিযোদ্ধার মধ্যকার শেষ ম্যাচটি হবে রানার্স আপ ট্রফি নির্ধারনী ম্যাচ। আবাহনী দুই ম্যাচ হাতে রেখে শিরোপা জিতে নেওয়ায় সে ট্রফি নিয়ে আর আলোচনা হচ্ছেনা।

একইভাবে জমে উঠেছে রেলিগেশন লিগও। দশম রাউন্ড শেষে মোহামেডানের পয়েন্ট ৪ আর রাইজিং স্টার জুনিয়রের পয়েণ্ট ৫। এখন শেষ ম্যাচে যদি দু দলই জিতে তাহলে মোাহমেডান নেমে যাবে প্রথম বিভাগে। আর যদি মোহামেডান জিতে আর রাইজিং স্টার জুনিয়র হারে তাহলে মোহামেডান টিকে যাবে আর রাইজিং জুনিয়র নেমে যাবে। কাজেই রেলিগেশন লিগও বেশ জমে উঠেছে।

গতকাল মোাহমেডানের বিপক্ষে ম্যাচে টসে জিতে ব্যাট করতে নামে ব্রাদার্স ইউনিয়ন। ৪১ ওভারের ম্যাচে শুরুতেই উইকেট হারায় ব্রাদার্স। তবে আবাহনী থেকে ব্রাদার্সে আসা সাদিকুর এবং মঈনুল হোসেন দলকে টেনে নেওয়ার ইঙ্গিত দিচ্ছিলেন। কিন্তু বেশিদূর যেতে পারেনি তারা। দলকে ৫৫ রানে রেখে ফিরেন

৩০ রান করা সাদিকুর। এরপর মঈনুল একপ্রান্ত আগলে রেখে দলকে টানলেও অপর প্রান্তে বাকিরা কেবল আসা যাওয়া করছিল। এক পর্যায়ে দলকে ১১৭ রানে পৌছে দিয়ে ফিরেন ৪৭ রান করা মঈনুল। ব্রাদার্স ইউনিয়নের রান যখন ৩৩ ওভারে ৭ উইকেটে ১৩৭ তখন শুরু হয় বৃষ্টি। দলের পক্ষে মিনহাজুল ১৮,

শহীদুল ১৪ এবং আশিকুল করেন ১০ রান। মোহামেডানের পক্ষে ২০ রানে ৩ উইকেট নেন তানভীর। ২টি করে উইকেট নিয়েছেন সাব্বির এবং মোবারক। বৃষ্টি থামলে ডি/এল মেথডে মোহামেডানের সামনে লক্ষ্য দাড়ায় ৩৩ ওভারে ১৪৯। দুই ওভার শেষে মোহামেডানের রান যখন এক উইকেটে দুই তখন আবার বৃষ্টি

শুরু হয়। এরপর আর খেলা গড়ায়নি মাঠে। ফলে শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষনা করা হয়। আর তাতেই পয়েন্ট ভাগাভাগি করে দু দল।

পূর্ববর্তী নিবন্ধবন্দর স্পোর্টস কমপ্লেক্স এবং জুনিয়র একাডেমি যুগ্ম চ্যাম্পিয়ন
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৭.৯৭ কোটি টাকা