বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহম্মদ

| মঙ্গলবার , ৮ জুন, ২০২১ at ৭:১৫ পূর্বাহ্ণ

হালিশহর এল-ব্লক নিবাসি অবসরপ্রাপ্ত কাস্টম সুপারিনটেন্ডেন্ট বীর মুক্তিযোদ্ধা মো. মহিউদ্দিন আহম্মদ (৭৫) গত ৬ জুন ভোর সাড়ে ৪টায় নগরীর ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি… রাজিউন)। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে, ২ মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। ওই দিনই বাদ আছর এল-ব্লক জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে ছোটপুলের বাদশা মিয়া ব্রিক ফিল্ড রোড সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাছুমা জান্নাতের নেতৃত্বে হালিশহর থানা পুলিশের একটি দল মহিউদ্দিন আহম্মদকে গার্ড অব অনার প্রদান করেন।
মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাফফর আহমদ, হালিশহর থানার সহকারী কমান্ডার মঈনুল হোসেন, সাবেক কাস্টম কর্মকর্তা শফিকুর রহমান, চট্টগ্রামস্থ ময়মনসিংহ সমিতির যুগ্ম মহাসচিব খন্দকার লতিফুর রহমান আজিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ জানাজায় অংশ নেন। উল্লেখ্য, মহিউদ্দিন আহম্মদ কিশোরগঞ্জ জেলার মিঠামইনের ঘাগড়ার তেলিখাই গ্রামের মৃত মো. হায়দার ভূঞার পুত্র। তার মৃত্যুতে মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট শাখা শোক জানিয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবীর মুক্তিযোদ্ধা গোলাম রাব্বানের ইন্তেকাল
পরবর্তী নিবন্ধআলী আহমদ সওদাগর