বীর চট্টলার মানুষ একজন বীরকেই ভোট দেবে

রেজাউলের পক্ষে মতবিনিময়ে আ. লীগ নেতৃবৃন্দ

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৬ জানুয়ারি, ২০২১ at ৯:১৩ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে নির্বাচনের সর্বশেষ পরিস্থিতি জানাতে গতকাল সোমবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগের দুই সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এস এম কামাল হোসেনসহ কেন্দ্রীয় নেতারা।
এসময় বিএনপির প্রার্থী শাহাদাত হোসেনের নিরাপত্তায় পুলিশ মোতায়েনের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে চট্টগ্রাম বিভাগের দায়িত্ব প্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, বিএনপির প্রার্থী জনবিচ্ছিন্ন, তাই পুলিশ দিয়ে নিরাপত্তা দিতে হচ্ছে। আমাদের প্রার্থীর পাশে জনগণ আছে। এজন্য আমাদের প্রার্থীর কোনো নিরাপত্তার দরকার নেই। তার নিরাপত্তা নিশ্চিত করবেন ভোটাররা। ভোটাররাই নিরাপত্তার প্রাচীর গড়ে তুলবেন। একই প্রশ্নের জবাবে আওয়ামী লীগের আরেক সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, চট্টগ্রামের আওয়ামী লীগ অনেক শক্তিশালী। নেতারা প্রোটেকশন নিয়ে রাজনীতি করেন না। আমাদের প্রার্থী একাত্তরে মুক্তিযুদ্ধ করেছেন। উনার বিশ্বাস আছে চট্টগ্রামের জনগণ উনাকে ভালোবাসেন, আওয়ামী লীগকে ভালোবাসেন।সিটি কর্পোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপির চক্রান্ত জনগণ ভণ্ডুল করে দেবে মন্তব্য করে আহমদ হোসেন বলেন, বীর চট্টলার মানুষ কোনো কাপুরুষকে নয়, একজন বীরকে ভোট দেবে। সেই বীরের নাম রেজাউল করিম চৌধুরী। এক প্রশ্নের জবাবে নেতৃবৃন্দ বলেন, বিএনপি ষড়যন্ত্রের পার্টি। তারা ঘুম থেকে উঠেই ষড়যন্ত্র দেখে। বিএনপির চোখ কখনও আলো দেখে না। তাদের চোখ কখনও জনগণ দেখে না। তারা ষড়যন্ত্রে বিশ্বাস করে। বিএনপি চক্রান্তই দেখবে।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দীন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মাহমুদ সালাহ উদ্দিন চৌধুরী।

পূর্ববর্তী নিবন্ধপাঁচলাইশ থানার তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব
পরবর্তী নিবন্ধমেয়রের কর্তৃত্ব বাড়াতে আইন সংশোধনের আহ্বান