বিয়ে বাড়ি থেকে ফিরেই দেখেন স্বর্ণালংকার ও মোবাইল নেই!

পটিয়া প্রতিনিধি | বুধবার , ৩০ মার্চ, ২০২২ at ৬:২২ পূর্বাহ্ণ

দুইদিন পর বিয়ে বাড়ি থেকে ঘরে ফিরেই দেখতে পেলেন ঘরের তালা ভাঙা। একটু ভেতরে প্রবেশ করেই চোখে পড়ল স্টিলের আলমারিতে রক্ষিত সাড়ে ১৫ ভরি স্বর্ণ, ৩টি নতুন মোবাইল সেট ও ব্যাংকের বেশ কিছু কাগজপত্র আলমারিতে নেই। তালা ভাঙা আলমারির সব কিছু এলোমেলো অবস্থায়। পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের কইস্যাপাড়া এলাকায় সৌদি প্রবাসী আবু জাকেরের ঘরে গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। গত সোমবার রাতে এ ঘটনায় প্রবাসীর স্ত্রী পারভিন আকতার বাদি হয়ে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
জানা যায়, প্রবাসী আবু জাকের বর্তমানে প্রবাসে অবস্থান করছেন। গত শুক্রবার তার পরিবারের সব সদস্য একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে চন্দনাইশ চলে যান। আর ফিরে আসেন গত সোমবার। প্রবাসীর স্ত্রী পারভীন আক্তার জানান, ঘরে ফিরে তিনি দীর্ঘ সময় চেষ্টা করেও তারা ঘরে প্রবেশ করতে পারেন নি। ঘরের ভেতর থেকে হুক আটকানো। পরে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে দেখা যায়, ঘরের সব আসবাবপত্র তছনছ করা। ঘরে রক্ষিত স্বর্ণালংকার ও মোবাইলসহ ব্যাংকের কাগজপত্র নেই। পরে ঘরের পেছনে গিয়ে দেখা যায় একটি জানালার গ্রিল কাটা।
কচুয়াই ইউনিয়নের চেয়ারম্যান ইনজামুল হক জসিম বিষয়টি নিশ্চিত করেন। পটিয়া থানার ওসি রেজাউল করিম জানান, ওই ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। ঘটনার তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধহালিশহরে যুবককে ছুরিকাঘাত করে ছিনতাই
পরবর্তী নিবন্ধদ্রব্যমূল্য কমায় জনগণ স্বস্তিতে অস্বস্তি বেড়েছে বিএনপির