বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ২ মার্চ, ২০২৩ at ৬:০৮ পূর্বাহ্ণ

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. তৌহিদুল ইসলাম (২৬) নামে একজনকে গ্রেপ্তার করেছে চন্দনাইশ থানা পুলিশ। গতকাল বুধবার ভোররাতে অভিযান চালিয়ে তৌহিদকে গ্রেপ্তার করা হয়। মো. তৌহিদুল আলম উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের পশ্চিম এলাহাবাদ বাথুয়ারপাড়ার মো. নুরুল আলমের পুত্র। গত মঙ্গলবার ভুক্তভোগীর পিতা বাদি হয়ে চন্দনাইশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, আটক মো. তৌহিদুল আলম গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিন ভুক্তভোগী কিশোরীকে পটিয়া উপজেলায় একটি ভাড়া বাসায় নিয়ে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত ১১ দিন বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে। তবে তৌহিদুল কিশোরীকে বিয়ের প্রলোভন দেখালেও বিয়ের কাবিননামা সম্পাদন না করায় ২৫ ফেব্রুয়ারি পালিয়ে বাড়িতে চলে আসে কিশোরী। পরবর্তীতে বিষয়টি তার পরিবারকে অবহিত করলে ২৮ ফেব্রুয়ারি তার পিতা বাদি থানায় মামলা দায়ের করেন। পুলিশ ওই মামলার সূত্র ধরে গতকাল ১ মার্চ ভোরে তৌহিদুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, প্রেমঘটিত কারণে তৌহিদ ও ভিকটিম পালিয়ে যায়। ২৫ ফেব্রুয়ারি মেয়েটি বাপের বাড়িতে চলে আসে। এ ব্যাপারে তার পিতা বাদি হয়ে মামলা দায়ের করলে তৌহিদকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে ভিকটিম গতকাল বুধবার ফৌজদারী কার্যবিধির ১২২ ধারা মতে আদালতে জবানবন্দি দিয়েছে বলে জানান ওসি। গ্রেপ্তার আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসোনা চোরাচালান মামলায় ৬ জনের জেল
পরবর্তী নিবন্ধ‘আশ্বাসের ৩০ বছর’ পর লিচুবাগান ফেরীঘাটে নির্মিত হচ্ছে সেতু