বিসিবির এ কেমন পেশাদারিত্ব !

চট্টগ্রামে শুরু বাংলাদেশ-পাকিস্তানের প্রথম টেস্ট

ক্রীড়া প্রতিবেদক | শুক্রবার , ২৬ নভেম্বর, ২০২১ at ৩:০৮ অপরাহ্ণ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ঘরে বাইরে যেন চলছে হ-য-ব-র-ল অবস্থা। মাঠের বাজে পারফরম্যান্সের পাশাপাশি মাঠের বাইরেও চলছে চরম দ্বৈন্যতা। একের পর এক ভুলে বিশাল কর্পোরেট অফিস বিসিবি বারবার নিজেদের প্রশ্নের মুখে দাড় করিয়েছে।

আজ থেকে চট্টগ্রামে শুরু হয়েছে বাংলাদেশ এবং পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট। গতকাল থেকে ম্যাচের টিকিট বিক্রি শুরু করেছিল বিসিবি। কিন্তু টিকিট দেখে দর্শকদের চোখ কপালে উঠার উপক্রম। কারণ টিকিটে লেখা হয়েছে ম্যাচ শুরু হবে রাত দশ টায়। টেস্ট ম্যাচ আবার রাত দশটায় শুরু হয় নাকি। এই ভুল করা। এর জন্য দায়ী কে। সেতো গেল টিকিটের ভুল। আজ সকালে ম্যাচ শুরুর আগে যখন খেলোয়াড় তালিকা প্রকাশ করা হয় তাতে দেখা গেল অমার্জনীয় এক ভুল।

এবার পুরো দেশের নাম ভুল করে বসল বিসিবির কর্তা বাবুরা। বাংলাদেশকে তারা লিখেছে বামগ্লাদেশ। নিজ দেশের নামটা যে ভুল হলো তা এগুলো মানুষের চোখে পড়লনা। যিনি এই খেলোয়াড় তালিকা লিখলেন, যারা যারা এই তালিকায় স্বাক্ষর করলেন, দলের কোচ, ম্যানেজার, অধিনায়ক এমনকি মিডিয়া মানেজার কারো চোখে পড়লনা এতবড় ভুলটা। আর সে তালিকা চলে গেল আন্তর্জাতিক মহল পর্যন্ত। চলে গেল সাংবাদিকদের হাতে। আর সে সাংবাদিকরাই ধরতে পারল এই মহা ভুলটা। কিন্তু বিসিবির কোন কর্মকর্তার চোখে পড়লনা। সত্যিই বড় আজব এক দেশ আমরা। নিজ দেশের নাম ভুল লেখায় চারদিকে চলছে সমালোচনার ঝড়। এমন ভুল যে বা যারা করেছে তাদের শাস্তি দাবি করেছেন অনেক মানুষ।

এরই মধ্যে সে খেলোয়াড় তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এখন প্রশ্ন দেখা দিয়েছে নিজ দেশের নাম যে বা যারা ভুল করেছে তাদের শাস্তি হবেতো !

পূর্ববর্তী নিবন্ধভূমিকম্পের ভয়ে হলের দুই তলা থেকে লাফ দিল চবি শিক্ষার্থী
পরবর্তী নিবন্ধপ্রশাসনের দৃষ্টি এখন চিৎমরমের দিকে