বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

| সোমবার , ২৮ ডিসেম্বর, ২০২০ at ৯:৫২ পূর্বাহ্ণ

ফ্লোরিডা স্টেট যুব মহিলা লীগ : ফটিকছড়ির নাজিরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ডে গত ২৫ ডিসেম্বর ২ শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ফ্লোরিডা স্টেট যুব মহিলা লীগের উদ্যোগে সংগঠনের সভাপতি চেমন উদ্দীন ও সাধারণ সম্পাদক এরিনা খানের সহায়তায় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে সহযোগিতা করে সিরাজ আনোয়ারা ফাউন্ডেশন ও রোটার‌্যাক্ট ক্লাব অব চিটাগং লেক সিটি। সিরাজ আনোয়ারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাজেদুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মুহাম্মদ হারুন ও ছাত্রলীগ নেতা শাহ আলম।
গ্রাম বাংলার জনতাঃ অনলাইন ভিত্তিক সংগঠন গ্রাম বাংলার জনতা ও সেল্ফি ওয়ার্ল্ডের পক্ষ থেকে অসহায় ও ভবঘুরে ছিন্নমূল দুই শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন এডমিন মুহাম্মদ শওকত হোসাইন, এডমিন রিতা মনি, এডমিন ফাহিম আহাম্মদ, পারভীন আক্তার, জয়নাল আবেদীন, খোকন, তাসলিমা জুলিয়া প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।
ইনার হুইল ক্লাব অব লুসাই হিল্‌স : ইনার হুইল ক্লাব অব লুসাই হিলস ডিস্ট্রিক্ট ৩৪৫ এর উদ্যোগে গত ২২ ও ২৩ ডিসেম্বর দুদিন ব্যাপী স্থানীয় কয়েকটি এলাকা, চট্টেশ্বরী রোডের গাজী শাহ্‌ লেইন, দেব পাহাড়স্‌হ ফুলবাগান বস্তি, জাভেদ কলোনীতে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়। আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ক্লাবের পিপি রোকেয়া আক্তার বারী। তিনি বলেন, আমরা প্রতি বছর বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে কিছু শীত বস্ত্র পৌঁছে দেবার চেষ্টা করি। আমরা চাই আমাদের দ্বারা কিছু অসহায় মানুষ হলেও শীতের কষ্ট থেকে রক্ষা পেতে পারে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানসীদাশ তালুকদার, শান্তা সালাউদ্দীন, মুনিরা হুসনা, রোকেয়া আহম্ম্‌দ, সুলতানা আমির নীলা, ও হাফসা সালেহ।

পূর্ববর্তী নিবন্ধকিম কি দুক: মানব মনের সুলুক সন্ধানী চলচ্চিত্রকার
পরবর্তী নিবন্ধপল্লী চিকিৎসক আশুতোষ চক্রবর্তী