বিএনপি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করলে প্রতিহত করা হবে

বাকলিয়ায় ক্ষতিগ্রস্ত কাউন্সিলরের বাসভবন পরিদর্শনে নওফেল

আজাদী প্রতিবেদন | রবিবার , ১১ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৪৭ পূর্বাহ্ণ

বিএনপির মিছিল থেকে হামলায় ক্ষতিগ্রস্ত ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়ার বাসভবন পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
পরিদর্শন শেষে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আগুন সন্ত্রাস চালিয়ে, জীবন্ত মানুষ জ্বালিয়ে মেরে, ব্যক্তিগত ও রাষ্ট্রের সম্পর্ক নষ্ট করে বিএনপি এখন জনবিচ্ছিন্ন দল। তারা কর্মসূচি পালন করতে গেলে সাধারণ মানুষ ভয়ভীতি এবং রাগ ও ক্ষোভ থেকে তাদের উপরে ক্ষিপ্ত হতে পারে। সেই ক্ষেত্রে তারা যদি শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালন করে তাদের আমরা সহযোগিতা করবো। কিন্তু বিএনপি যদি রাজনৈতিক কর্মসূচির নামে আবার সন্ত্রাসী কর্মকান্ড করার অপচেষ্টা চালায় তাহলে তাদের আমরা শক্ত হাতে প্রতিহত করবো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উদার মানসিকতা ও দয়ার কারণে বিএনপির সাজাপ্রাপ্ত নেত্রী খালেদা জিয়া কারাগারের পরিবর্তে বাসায় আরামে জীবনযাপন করছেন।
গতকাল শনিবার দুপুরে নগরীর বাকলিয়ায় গত ২৯শে আগস্ট বিএনপির নেতাকর্মীদের হামলায় কাউন্সিলর নুরুল আলম মিয়ার ক্ষতিগ্রস্ত বাসভবন পরিদর্শন শেষে শিক্ষা উপমন্ত্রী এসব কথা বলেন।
কাউন্সিলরের বাসভবনে হামলার প্রসঙ্গে শিক্ষা উপমন্ত্রী বলেন, আপনাদের মিছিল করার অনুমতি দেওয়া হলো, আপনারা মিছিল করবেন ভালো কথা, কিন্তু সেইখান থেকে একজন জনপ্রতিনিধির বাসভবনে কেন হামলা করবেন? এতেই প্রমাণ পায় বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা সবসময় সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির সুযোগ খুজছে।
এই সময় উপস্থিত ছিলেন ১৮ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া, ৩৫ নং বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ বাহাদুর, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, সাবেক যুবনেতা বখতিয়ার ফারুক, সাবেক ছাত্রনেতা এন. মোহাম্মদ রনি প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসিজেকেএস অনূর্ধ্ব-১২ ক্রিকেট ফেস্ট দস্তগীর চৌধুরী একাদশ চ্যাম্পিয়ন
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আ. লীগ নেতা আহত