বিএনপি-জামাত দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

দক্ষিণ জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে আমিনুল ইসলাম

| রবিবার , ৫ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৩৭ পূর্বাহ্ণ

বিএনপি জামাতের আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় চত্বরে শান্তি সমাবেশ দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম।

তিনি বলেন, দেশ যখন শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই বিএনপি জামাতসহ একটি গোষ্ঠী উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এই অপশক্তিকে প্রতিহত করার জন্য শেখ হাসিনার নেতৃত্বে দেশের আপামর জনসাধারণকে সাথে নিয়ে দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে মফিজুর রহমান বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী কিন্তু গণতান্ত্রিক অধিকারের নামে কেউ যদি দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করে তাহলে আমরা জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করব। আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, মোতাহেরুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ ইদ্রিছ, মির্জা কচির উদ্দিন, অ্যাডভোকেট জহির উদ্দিন, মোছলেহ উদ্দিন মনছুর, আবু জাফর, আবদুল কাদের সুজন, বোরহান উদ্দিন এমরান, আব্দুল হান্নান মঞ্জু, ছিদ্দিক আহমদ, বিজন চক্রবর্ত্তী, নাছির আহমদ চেয়ারম্যান, মোস্তাক আহমদ আঙ্গুর, নুরুল আমিন চৌধুরী, কুতুব উদ্দিন চৌধুরী, রেজাউল করিম, রাজা মিয়া, এম এ মলেক, মোহাম্মদ ফারুক, শামীমা হারুন লুবনা, আতিকুর রহমান চৌধুরী, দিদারুল আলম দিদার, মমতাজ উদ্দিন, দিদারুল ইসলাম চৌধুরী, জহুরুল হক চৌধুরী জহুর, জীবন আরা বেগম, সুরেশ দাশ, আবুল হাশেম চেয়ারম্যান, আবু তাহের প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সভা
পরবর্তী নিবন্ধচবি ম্যানেজমেন্ট বিভাগের সুবর্ণজয়ন্তীর বর্ণাঢ্য উদ্বোধন