বিএনপির আন্দোলন চলে অদৃশ্য নির্দেশে : কাদের

| শনিবার , ২৮ জানুয়ারি, ২০২৩ at ৮:১০ পূর্বাহ্ণ

বিএনপি গুজব ছড়ায় উল্লেখ করে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ও তাদের দোসররা আজগুবি ও নষ্ট রাজনীতি করে। তিনি বলেন, বিএনপি জোটের আন্দোলন চলে অদৃশ্য নির্দেশে। তারা বিদেশিদের ওপর ভর করছে। বিএনপির লক্ষ্যই হলো আওয়ামী লীগকে ধ্বংস করা। তারা ষড়যন্ত্রের রাজনীতি করে।

গতকাল শুক্রবার বিকেলে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভায় তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ঢাকা মহানগর উত্তরদক্ষিণ ও সহযোগী সংগঠনসমূহের সভাপতিসাধারণ সম্পাদকদের যৌথসভায় সভাপতিত্ব করেন ওবায়দুল কাদের। খবর বাংলানিউজের। ‘সরকারের পেছনে আজরাইল ঘুরছে’ মির্জা ফখরুলের এমন বক্তব্যের তীব্র সমালোচনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, মির্জা ফখরুল, আপনি কি আল্লাহর ফেরেস্তা? আপনি কী করে জানেন আজরাইল কার পেছনে ঘুরছে? ফখরুল সাহেব আল্লাহ আপনাকে কবে ফেরেস্তা বানাল, নবী বানাল।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের আগে বিরতিহীনভাবে কর্মসূচি, জনসংযোগ ও অবস্থান কর্মসূচি চলবে। জানমালের নিরাপত্তা রক্ষায় সতর্ক অবস্থানে থাকবে আওয়ামী লীগ।

পূর্ববর্তী নিবন্ধপ্রতিনিধি নাট্য উৎসব শুরু
পরবর্তী নিবন্ধদম ফুরিয়ে এখন হাঁটার পথ ধরেছে বিএনপি : তথ্যমন্ত্রী