বায়েজিদে পুলিশের তালিকাভুক্ত দুই শীর্ষ ছিনতাইকারী গ্রেফতার

আজাদী প্রতিবেদন | বুধবার , ৬ এপ্রিল, ২০২২ at ৩:৩৮ অপরাহ্ণ

নগরীর বায়েজিদে পুলিশের তালিকাভুক্ত দুই শীর্ষ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে বায়েজিদ থানা পুলিশ। আসামিদের দুজনই ৮ করে মোট ১৬ মামলার আসামি। মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যায় শীতল ঝর্ণা আবাসিক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- অক্সিজেন বেপারিপাড়া মুন্নি কমিশনারের গলির ইসমাঈল লেদুর ছেলে মো. ইদ্রিস আলী অভি (২২) ও তার অপর সহযোগী একই এলাকার মো. আব্দুল মালেক সওদাগরের ছেলে জাহিদ হাসান মুরাদ (২৩)।

মামলার এজাহারে জানা যায়, ছিনতাই প্রস্তুতির গোপন খবর পেয়ে বায়েজিদ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজহারুল ইসলাম শীতল ঝর্না আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় ঘটনাস্থাল থেকে দুই আসামিকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে এক নম্বর আসামি ইদ্রিস আলম অভির সাথে থাকা শপিং ব্যাগে তল্লাশি চালিয়ে দেশীয় তৈরি পাইপ গান, চার রাউন্ড কার্তুজ, কোমরে গুজানো অবস্থায় একটি টিপছোড়া উদ্ধার করা হয়। পরে অভির সহযোগী জাহিদকে তল্লাশি করা হলে তার কাছেও একটি টিপ ছোড়া পাওয়া যায়।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান আজাদীকে বলেন, অভি ও জাহিদের ছিনতাই চক্রের একটি গ্রুপ রয়েছে। ছিনতাই কাজে তারা রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল ব্যবহার করে। কোন নির্জন স্থানে উঁৎপেতে থেকে টার্গেটকৃত ব্যক্তিকে আক্রমণ করে। দুজনের বিরুদ্ধে ১৬টি মামলা রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিএনপি নেতা ইশরাক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধআইপিএল খেলাকে কেন্দ্র করে পাহাড়তলীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১