আইপিএল খেলাকে কেন্দ্র করে পাহাড়তলীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১

হাটহাজারী প্রতিনিধি | বুধবার , ৬ এপ্রিল, ২০২২ at ৪:১৬ অপরাহ্ণ

হাটহাজারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো. ফারুক (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে তিন সন্তানের জনক। মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাতে উপজেলার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১নং দক্ষিণ পাহাড়তলী এলাকার নাজিম কলােনিতে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক কুমিল্লা জেলার লাকসাম উপজেলার হারাখাল গ্রামের বাচ্চু মিয়ার পুত্র। স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত মঙ্গরবার দিবাগত রাতে নাজিম কলোনিতে ফয়সালের চায়ের দোকানে আইপিএল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সাথে রাতে কথাকাটাকাটি হয়। কথা-কাটাকাটির এক পর্যায়ে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে উভয়পক্ষ ঘটনাস্হল ত্যাগ করে চলে যায়।

ঘন্টাখানেক পর রাতে ৩০/৪০ জনের সংঘবদ্ধ একটি দল ঘটনাস্থলে এসে প্রথমে ফারুককে বাসার বাহিরে দেশীয় অস্ত্র দিয়ে বেধরক পিঠুনি দেয়। ফারুক আত্মরক্ষা করতে দৌঁড়ে তার বসতঘরে ঢুকে যায়। সেখানে প্রতিপক্ষের সংঘবদ্ধ লোকজন দরজা ভেঙে ভিতরে ঢুকে পুনরায় পিটুনি দেয়।

প্রতিপক্ষের পিটুনিতে সে গুরুতর হওয়ায় উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে এ ঘটনায় ভাইকে রক্ষা করতে গিয়ে হামলাকারীদের হামলায় গুরুতর আহত হয় জেসমিন আক্তার (১৯) নামে নিহতের বোন। সংবাদ পেয়ে থানা পুলিশ, ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের সদস্য রুবি আক্তার বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার ভাইকে যারা হত্যা করেছে তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবি জানাচ্ছি।

হাটহাজারী থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে থানায় আনা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

পূর্ববর্তী নিবন্ধবায়েজিদে পুলিশের তালিকাভুক্ত দুই শীর্ষ ছিনতাইকারী গ্রেফতার
পরবর্তী নিবন্ধলামায় মাতামুহুরী নদী থেকে যুবকের লাশ উদ্ধার