বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ, পিকআপ চালকসহ নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক

লোহাগাড়া প্রতিনিধি  | সোমবার , ২৬ ডিসেম্বর, ২০২২ at ৭:৩৬ পূর্বাহ্ণ

চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে লোহাগাড়ার সীমান্ত গেইট এলাকায় যাত্রীবাহী ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। গত শনিবার দিবাগত রাত ৩টার দিকে মহসড়কের জাঙ্গালিয়ার ঢালায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত পিকআপ চালকের নাম মো. রুবেল (৩৬)। তিনি ব্রাহ্মণবাড়িয়া কসবা থানার জগন্নাতপুর সৈয়দ আলী বাড়ির মো. লোকমান হোসেনের পুত্র। দুর্ঘটনায় হতাহত অপর দুই জনের নামঠিকানা পাওয়া যায়নি।

জানা যায়, ঘটনাস্থলে কক্সবাজারমুখী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখী

মালবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ চালক রুবেল ঘটনাস্থলে নিহত হন। দুর্ঘটনায় পিকআপের সম্মুখভাগ দুমড়েমুচড়ে গেছে। হতাহতরা সকলে পিকআপে ছিলেন।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করা হয়। নিহত পিকআপ চালকের মরদেহ উদ্ধার করে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া গুরতর আহত অপর ২ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সোহেল জানান, সড়ক দুর্ঘটনায় গুরতর আহত দুজনকে হাসপাতালে নিয়ে আসেন ফায়ার স্টেশনের লোকজন। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্সযোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হাসপাতালে পৌঁছার পূর্বে আহতদের মধ্যে একজন মারা গেছেন বলে এম্বুলেন্সের চালক সূত্রে জেনেছি।

চিরিঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমন চৌধুরী জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। নিহত চালকের মরদেহ ও দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ জব্দ করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে আসা হয়। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধঅ্যাম্বুলেন্সে বাবার লাশ, ৫০ লাখ টাকা নিয়ে সন্তানদের ঝগড়া
পরবর্তী নিবন্ধখাতুনগঞ্জে রমজানের প্রস্তুতি