বাসায় ঢুকে গৃহবধূকে খুন স্বর্ণালঙ্কার লুট

আজাদী প্রতিবেদন | সোমবার , ১২ সেপ্টেম্বর, ২০২২ at ৪:১৯ পূর্বাহ্ণ

ইপিজেড থানা এলাকায় বাসায় ঢুকে এক গৃহবধূকে খুন করে স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুট করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার দুপুরে নিউমুরিং তক্তারপুল এলাকার আবুল ফয়েজ বিল্ডিংয়ের ৫ম তলায় নিজ রুম থেকে শামীমা আক্তার নামে ওই গৃহবধূর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তার কোনো সন্তান নেই, স্বামী রাঙামাটি জেলায় বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) কর্মরত। শামীমা আক্তার বাসায় একাই থাকতেন। পুলিশের ধারণা,
শনিবার দিবাগত গভীর রাতের কোনো একসময় এ ঘটনা ঘটে।
পুলিশ জানিয়েছে, শামীমা আক্তার, পটুয়াখালী জেলার বাউফল থানার মৃত জরিপ আলীর কন্যা। চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (বন্দর) শাকিলা সুলতানা বলেন, হত্যায় জড়িত তিনজনকে শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে একজনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি দুইজনকে গ্রেপ্তারে অভিযান চলছে। তিনি আরও বলেন, স্বর্ণালংকার, মোবাইল চুরির জন্য ইত্যাদি কারণে হত্যা করা হয়েছে বলে মনে হচ্ছে। শামীমা আক্তারের কানের দুল, আংটি ও গলার স্বর্ণের চেইন উদ্ধার করা হয়েছে। তার বোন এসব জিনিসপত্র শনাক্ত করেন।
ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম বলেন, মরদেহ ময়নাতদন্ত জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ফরেনসিক মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি। ঘটনায় জড়িতদের চিহ্নিত করার কাজ চলছে।

পূর্ববর্তী নিবন্ধসাগরের নিম্নচাপ
পরবর্তী নিবন্ধরোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা মামলায় ২৯ আসামির বিরুদ্ধে চার্জ গঠন