বাপের বাড়ি থেকে ছাগল এনে দিতে বলায় বিষপান, গৃহবধূর আত্মহত্যা

লোহাগাড়া প্রতিনিধি

| শনিবার , ২২ জুন, ২০২৪ at ৬:০৯ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে বিষপানে মিছবাউল জান্নাত ফারিন (২১) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। গত ১৭ জুন বেলা ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফারিন ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মিরিখিল তালুকদার পাড়ার মো. আরফাতের স্ত্রী। স্থানীয় ইউপি সদস্য জাফর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, গত ১৬ জুন রাতে নিহতের স্বামী কর্মস্থল থেকে বাড়িতে আসেন। এরপর কিছুদিন আগে গৃহবধূর বন্ধক রাখা স্বর্ণ স্বামীকে এনে দিতে বলেন। তারপর স্বামী গৃহবধূকে তার বাপের বাড়ি থেকে একটি ছাগল এনে দিতে বলেন। এই নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে ঘটনার পরদিন সকাল ১০টার দিকে সকলের অগোচরে বিষপান করেন গৃহবধূ।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. পৃথ্বিরাজ কর জানান, সকালে বিষপান করা অবস্থায় এক নারীকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ওই নারীর মৃত্যু হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, বিষপানে মৃত এক গৃহবধূর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধখেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট, শিক্ষার্থী নিহত
পরবর্তী নিবন্ধআল্লামা সৈয়দ মুহাম্মদ তৈয়্যব শাহের (রহ.) সালানা ওরস আজ