বান্দরবানে ৩ কোটি ৪০ লাখ টাকার আফিম জব্দ

যুবক গ্রেপ্তার

| বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৫৬ পূর্বাহ্ণ

বান্দরবানে একটি বাসে তল্লাশি চালিয়ে প্রায় সাড়ে তিন কেজি আফিমসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। জব্দ আফিমের মূল্য ৩ কোটি ৪০ লাখ টাকা বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গতকাল বুধবার বিকালে সদর উপজেলা কুহালং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব জানিয়েছে। গ্রেপ্তার নেসাউ মারমা (৪০) রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের গংগ্রীছড়া পাড়ার বাসিন্দা। র‌্যাব১৫ কঙবাজার ব্যাটালিয়নের সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) ও অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। খবর বিডিনিউজের।

বিজ্ঞপ্তিতে বলা হয়, একজন মাদক ব্যবসায়ী একটি বাসে করে নিষিদ্ধ মাদকদব্য আফিম নিয়ে বান্দরবান থেকে রাঙামাটি রওনা দিয়েছে বলে গোপন সংবাদ পায় র‌্যাব।

পরে র‌্যাব১৫ ও সিপিসি৩ বান্দরবান ক্যাম্পের সদস্যরা বিকাল ৩টার দিকে বান্দরবান সদরের কুহালং ইউনিয়নের ক্যামলং ছড়ার ব্রিজের উপর অস্থায়ী চেক পোস্ট বসিয়ে বাসে তল্লাশি চালায়। বাসে থাকা একজন যাত্রীর আচরণ সন্দেজনক বলে মনে করা হলে তল্লাশি চালিয়ে তিন কেজি ৪০০ গ্রাম আফিমসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নেসাউ মারমা র‌্যাবের জিজ্ঞাসাবাদে আফিমগুলো অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন বলে স্বীকার করেছেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। তার বিরুদ্ধে বান্দরবান সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

পূর্ববর্তী নিবন্ধপতেঙ্গায় নারীসহ তিন প্রতারক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধপিএইচপি ফ্যামিলির পরিচালক আকতার পারভেজ মালয়েশিয়ার অনারারী কনসাল