বান্দরবানের পৌর মেয়রের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বান্দরবান প্রতিনিধি | মঙ্গলবার , ২৫ জানুয়ারি, ২০২২ at ৭:৪৪ পূর্বাহ্ণ

নারী ও শিশু নির্যাতন মামলায় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ ৪ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। গতকাল সোমবার জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এ আদেশ দেন। বাদীপক্ষের আইনজীবী কাজী মহোতুল ইসলাম যত্ন বিষয়টি নিশ্চিত করেন।

আদালত ও আইনজীবী সূত্রে জানা যায়, নারী নির্যাতন, ভাঙচুর ও লুটপাটের অভিযোগে ২০২১ সালের ২৭ জুন মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, মাহাবুর রহমান, নাছির উদ্দিন, আশুতোষ দে, শেখ ফরিদ উদ্দিন, মো. মিলনসহ সাতজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন রেহেনা আক্তার নামের এক নারী। তদন্ত শেষে উক্ত মামলার প্রেক্ষিতে গতকাল বিচারক মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। মামলার বাদী রেহেনা আক্তার বলেন, আমাদের পিতা মৃত্যুর আগে আমাদের ভাই বোনদের যার

যার জায়গা ভাগ করে দিয়েছেন। কিন্তু অভিযুক্তরা মেয়রের ক্ষমতা দেখিয়ে আমাদেরকে পুলিশ দিয়ে হয়রানি করে এবং জোরপূর্বক আমাদের জায়গা দখলের চেষ্টা করেন।

এ বিষয়ে বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, জমি সংক্রান্ত বিরোধে এই মিথ্যা মামলা। পাশ্ববর্তী ব্যক্তিরা আমরা তিন জনের নামীয় বাজার ফান্ডের রেকর্ড ভুক্ত জমির দেয়াল ভেঙে জোরপূর্বক জায়গা দখলের সময় আমার ভাইসহ কজন বাধা দেন। আর কোনো ঝামেলা হয়নি। ঐ সময়ে আমি লামায় ছিলাম। বর্তমানেও আমি চট্টগ্রামে চিকিৎসার জন্য রয়েছি। গ্রেপ্তারি পরোয়ানার বিষয়টি আমি জানি না।

পূর্ববর্তী নিবন্ধগ্রাহকের হাজার কোটি টাকা আত্মসাতের অভিযোগ
পরবর্তী নিবন্ধদ্বিতীয় বিয়ের দুই সপ্তাহ না যেতেই স্ত্রীর ‘আত্মহত্যা’