বাজাজ ঢাকা এক্সচেঞ্জ উইক

আজাদী অনলাইন | সোমবার , ৬ সেপ্টেম্বর, ২০২১ at ১:০৮ অপরাহ্ণ

প্রথমবারের মত বাজাজ নিয়ে আসছে “ঢাকা এক্সচেঞ্জ উইক”। যা ৫ সেপ্টেম্বও থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত পুরো সপ্তাহজুড়ে উত্তরা মোটর্সের অনুমোদিত নির্দিষ্ট ১৬টি ডিলারের শো-রুমে একযোগে চলবে “ঢাকা এক্সচেঞ্জ উইক”। এই এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা তাদের যেকোনো ব্র্যান্ডের পুরাতন মোটরসাইকেলটি এক্সচেঞ্জ করে অল্পকিছু টাকা যোগ করে খুব সহজেই নতুন বাজাজ মোটরসাইকেলের মালিক হতে পারবেন।

এক্সচেঞ্জ প্রোগ্রামে সংশ্লিষ্ট এলাকার স্বনামধন্য মোটরসাইকেল রিসেলারগন উপস্থিত থাকবেন এবং পুরাতন মোটরসাইকেলটি মালিকদের নিকট থেকে ন্যায্যমূল্যে ক্রয় করবেন। এ ক্ষেত্রে পুরাতন মোটরসাইকেল বিক্রয় বাবদ পাওয়া টাকা নতুন বাজাজ মোটরসাইকেল ক্রয়ের ডাউনপেমেন্ট হিসেবে গণ্য হবে এবং বাকি টাকা ক্রেতা বাজাজ মোটরসাইকেলটি ডেলিভারি নেওয়ার সময় পরিশোধ করবেন। ক্রেতাকে অবশ্যই নির্দিষ্ট ডিলারের শোরুম থেকেই বাজাজ মোটরসাইকেল ক্রয় করতে হবে।

এক্সচেঞ্জের জন্য পুরোনো মোটরসাইকেলের মালিককে, মালিকানা সংক্রান্ত মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি সাথে নিয়ে আসার জন্য অনুরোধ করা হয়েছে। নতুন বাজাজ মোটরসাইকেল ক্রয় করতে ক্রেতাদের জন্য সহজশর্তে ঋণ সুবিধা তো থাকছেই। এছাড়াও নতুন বাজাজ মোটরসাইকেল কিনলেই পাচ্ছেন আকর্ষণীয় ফ্রি গিফট।
ঢাকা ও ঢাকার আশপাশের -সাভার, গাজীপুর, টাঙ্গাইল, মানিকগঞ্জ, ও নারায়ণগঞ্জ জেলায় উত্তরা মোটর্সের অনুমোদিত নির্দিষ্ট ১৬টি ডিলারের শোরুমে সাত দিনের জন্য চলবে বাজাজ “ঢাকা এক্সচেঞ্জ উইক”। বিস্তারিত জানতে ভিজিট করা যাবে facebook.com/BajajBangladesh ঠিকানায়।

পূর্ববর্তী নিবন্ধচিকিৎসকদের সেবার মানসিকতায় দায়িত্ব পালনের আহ্বান
পরবর্তী নিবন্ধরাঙামাটিতে অস্ত্রসহ আটক ১