বাঙালি জাতির আস্থার প্রতীক শেখ হাসিনা

আলোচনা সভায় বক্তারা

| রবিবার , ২২ মে, ২০২২ at ১০:৩২ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় তনজিমুল মোছলেমীন এতিমখানায় দোয়া মাহফিল ও রান্না করা খাওয়ার বিতরণসহ নগরীর বিভিন্ন মন্দির, প্যাগোডা ও গির্জায় প্রার্থনার ব্যবস্থা করে মহানগর স্বেচ্ছাসেবক লীগ।

বক্তারা বলেন, বাঙালি জাতির আস্থার প্রতীক শেখ হাসিনা। সামরিক শাসকের রক্তচক্ষু ও নিষেধাজ্ঞা উপেক্ষা করে ১৯৮১ সালের ১৭ মে স্বদেশ ভূমিতে প্রত্যাবর্তন করেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাঁর নেতৃত্ব দারিদ্র্যপীড়িত বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল।

উপস্থিত ছিলেন, মো. হেলাল উদ্দিন, অ্যাডভোকেট তসলিম উদ্দিন, সুজিত দাশ, মনোয়ার জাহান মনি, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান, মো. সাইফুদ্দিন, আব্দুল্লাহ্‌ আল মামুন, মাসুদ খান, দেবাশীষ আচার্য্য, তোসাদ্দেক নূর চৌধুরী তপু প্রমুখ।

চান্দগাঁও যুবলীগ : শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য কে এম শহীদুল কাওসারের ব্যবস্থাপনায় চান্দগাঁওয়ে যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মিনহাজুল আবেদিন সায়েম, শওকত আলী, ফয়সাল বাপ্পী, ইঞ্জিনিয়ার দিদারুল আলম, হেমায়তুল ইসলাম মুন্না, মোহম্মাদ সুমন, তুষার সম্পদ, রিদুয়ান ইসলাম, ইয়াসির আরাফাত, মোহাইমিনুল ইসলাম শুভ নুর মোহাম্মদ, এরশাদুল হক সাগর, বশির আহমদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপির ঈদ পুনর্মিলনী
পরবর্তী নিবন্ধপরিকল্পিতভাবে চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র চলছে