বাকিংহাম প্যালেস ‘মিথ্যা জিইয়ে রাখছে’, অভিযোগ মেগানের

| শুক্রবার , ৫ মার্চ, ২০২১ at ৫:১৬ পূর্বাহ্ণ

ব্রিটিশ প্রিন্স হ্যারির স্ত্রী ডাচেস অব সাসেক্স মেগান মার্কল বলেছেন, তার ও তার স্বামীর বিরুদ্ধে মিথ্যা জিইয়ে রেখে বাকিংহাম প্যালেস তাদের কাছ থেকে নীরবতা প্রত্যাশা করতে পারে না।
জনপ্রিয় মার্কিন উপস্থাপক অপরাহ উইনফ্রের নেওয়া হ্যারি ও তার স্ত্রীর এক সাক্ষাৎকারের ভিডিও ক্লিপে মেগানকে এ কথা বলতে দেখা গেছে বলে জানিয়েছে বিবিসি। যুক্তরাষ্ট্রে আগামী রোববার এবং যুক্তরাজ্যে সোমবার সাক্ষাৎকারটি প্রচারিত হওয়ার কথা। এতে হ্যারি-মেগানের রাজপরিবারের দায়িত্ব ছেড়ে দেওয়া এবং যুক্তরাজ্য ছেড়ে যুক্তরাষ্ট্রে বসবাসের প্রসঙ্গও থাকবে বলে অনুমান করা হচ্ছে। সাক্ষাৎকারের ৩০ সেকেন্ডের একটি টিজার ছেড়েছে সিবিএস। সেখানে উইনফ্রেকে ডাচেস অব সাসেঙের উদ্দেশ্যে বাকিংহাম প্যালেস বিষয়ে প্রশ্ন করতে দেখা গেছে। খবর বিডিনিউজের।
‘আজ আপনি আপনার সত্য কথাগুলো বলছেন, রাজপ্রাসাদ তা শুনছে, এটা নিয়ে আপনার অনুভূতি কি?,’ জানতে চান উইনফ্রে। এর উত্তরে মেগান বলেন, আমি জানি না তারা কিভাবে এটা প্রত্যাশা করে, এত সময় পরেও আমরা চুপ থাকবো, যেখানে ফার্ম (রাজপ্রাসাদ) আমাদের বিরুদ্ধে মিথ্যাকে জিইয়ে রাখতে সক্রিয় ভূমিকা পালন করছে। উইনফ্রের সঙ্গে হ্যারি-মেগানের এ সাক্ষাৎকার রেকর্ড হওয়ার পর বুধবার টাইমসের এক প্রতিবেদনে ডাচেস অব সাসেঙের বিরুদ্ধে রাজপরিবারের দায়িত্বে থাকা অবস্থায় ২০১৮ সালে কেনসিংটন প্যালেসের কয়েক কর্মীর সঙ্গে খারাপ আচরণ করার এক অভিযোগ পাওয়ার দাবি করে।

পূর্ববর্তী নিবন্ধদুর্গম অরণ্যে ধনেশের সন্ধান
পরবর্তী নিবন্ধভিসি কলিমউল্লাহর বক্তব্যকে রুচিহীন বলল শিক্ষা মন্ত্রণালয়