বাংলাদেশ ৮৮ চট্টগ্রাম প্যানেলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

| সোমবার , ৬ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:২৩ পূর্বাহ্ণ

বাংলাদেশ ৮৮ চট্টগ্রাম প্যানেলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী তিন দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্য দিয়ে গত ৪ ফেব্রুয়ারি চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে ছিল প্রথম দিন একটি এতিমখানায় ছাত্রদের পাঞ্জাবি বিতরণ এবং রেলওয়ে স্টেশনে পথশিশুদের খাবার ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ।

আয়োজনের দ্বিতীয় দিনে বৃক্ষরোপণ, র‌্যালি ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। শেষ দিন (৪ ফেব্রুয়ারি) চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে সংগঠনের কনভেনার ডা. মনজুরুল করিম বিপ্লবের সভাপতিত্বে ও কৃষ্ণা ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক। উদ্বোধক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

এদিন পবিত্র কুরআন থেকে তিলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্যবসায়ী জুবায়ের আহমেদ, রেজাউল করিম ভূট্টো ও জসিম উদ্দিন মিঠুন। প্রধান অতিথি এম এ মালেক ও উদ্বোধক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী তাদের বক্তব্যে নিজ নিজ স্কুলজীবনের স্মৃতিচারণ করে অনুষ্ঠানে উপস্থিত সংগঠনের সদস্যদের স্মৃতিকাতর করে তোলেন। এরপর নাহিদ নাজনিনের উপস্থাপনায় শুরু হয় সংগীতানুষ্ঠান। এতে গান পরিবেশন করেন স্বপ্নময়ী সিকদার, তানজিবা করিম, মোহাইমেনুর হোসেন, শামীম, রুবী, সারা, মাহিন, ফাইরুজ, সামা, কুমকুম, জামি, ইশতিয়াক। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসিআইইউতে নলেজ শেয়ারিং বিষয়ক সেমিনার
পরবর্তী নিবন্ধরাশেদ রউফ-এর অন্ত্যমিল