বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে ১৫ বিদ্রোহীকে আ. লীগ থেকে বহিষ্কার

ইউপি নির্বাচন

আজাদী প্রতিবেদন | বুধবার , ১ জুন, ২০২২ at ৮:১৩ পূর্বাহ্ণ

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের ১৫ নেতাকর্মীকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। স্থায়ীভাবে বহিষ্কারের জন্য তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় আওয়ামী লীগে সুপারিশ পাঠানো হবে বলে জানায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যকরী সংসদের সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

আগামী ১৫ জুন বাঁশখালী উপজেলার ইউনিয়ন পরিষদ সমূহের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে দলের যেসব নেতা প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের বহিষ্কারের সিদ্ধান্ত হয়েছে। বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থীরা হলেন, পুকুরিয়া ইউনিয়নে আকতার হোসেন, সাধনপুর ইউনিয়নে আহছান উল্লাহ চৌধুরী ও এস এম ছালাউদ্দিন কামাল, খানখানাবাদ ইউনিয়নে জিয়াউল হক জিয়া, বাহারছরা ইউনিয়নে বখতেয়ার উদ্দিন চৌধুরী করিম ও রেজাউল করিম ইউনুচ, কালীপুর ইউনিয়নে মোহাম্মদ নোমান, বৈলছড়ি ইউনিয়নে মোহাম্মদ মনছুর, কাথরিয়া ইউনিয়নে জয়নাল আবেদীন চৌধুরী, শীলকূপ ইউনিয়নে মিজান সিকদার, চাম্বল ইউনিয়নে ফজলুল কাদের, পুঁইছড়ি ইউনিয়নে রেজাউল আজিম চৌধুরী ও তারেকুর রহমান, ছনুয়া ইউনিয়নে হারুনুর রশিদ ও মোহাম্মদ আলমগীর কবির।

সভায় সিদ্ধান্ত হয়বিদ্রোহী প্রার্থীর পক্ষে তথা নৌকা প্রতীকের বিরুদ্ধে যে সকল নেতাকর্মী কাজ করছেন বা প্রচারপ্রচারণায় অংশগ্রহণ করছেন তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম বন্দরে আটকা ২ হাজার কন্টেনার
পরবর্তী নিবন্ধধর্ষণ চেষ্টার পর ছিনতাই কাজেও একই বাস