বাঁশখালীতে পৃথক সড়ক দুঘর্টনায় নিহত ৪, আহত ৬

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ১০ মে, ২০২১ at ৫:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীর প্রধান সড়কে পৌরসভার জলদী ও সাধনপুরের বৈলগাঁও এলাকায় পৃথক সড়ক দুঘর্টনায় ৪ জন নিহত এবং ৬ জন আহত হয়েছে । সোমবার সকাল ১০ টায় প্রথম দুঘর্টনা সংঘটিত হয় পৌরসভার জলদীতে। এ ঘটনায় নাম্বার বিহীন ডেম্পার ট্রাক পায়ে হেঁটে পৌরসভা কার্যালয়ে সরকারি ত্রাণ আনতে যাওয়ার পথে দুলাল চক্রবর্তী (৭০) কে ধাক্কা দিলে সে সড়কের পাশে পড়ে গিয়ে গুরুতর জখম হয় ।

তাকে দ্রুত বাঁশখালী হাসপাতালে আনা হলে সেখান থেকে জরুরি ভিত্তিতে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই তার মৃত্যু হয় বলে জানান নিহতের ছেলে মিকাঙ্খ চক্রবর্তী । এ ঘটনায় আরো দুজন আহত হলেও তারা বাঁশখালী হাসপাতালে চিকিৎসা গ্রহন করে।

দ্বিতীয় ঘটনাটি সংঘটিত হয় ১২টা ৫০ মিনিটের সময় সাধনপুর ইউনিয়নের বৈলগাঁও দমদমের দীঘি এলাকায়। এ ঘটনায় চট্টগ্রাম থেকে আসা সিএনজি অটোরিক্সাকে বাঁশখালী সিমেন্ট খালাস করে যাওয়া এস আলম সিমেন্টের ট্রাক চট্টমেট্রো-ট ১১-৬৫১৭ গাড়িটি সিএনজিকে ধাক্কা দিলে সিএনজিতে থাকা শিশু সহ ৭ যাত্রীকে ধাক্কা দিয়ে পাশ্ববর্তী পুকুরে ফেলে দিলে ঘটনাস্থলে শিশুসহ ৩ জন মারা যায়।

আশংকাজনক অবস্থায় ৪ জনকে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী ও সহকারি পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো: হুমায়ুন কবীর সহ দায়িত্বশীল কর্মকর্তারা দ্রুত চমেক হাসপাকালে প্রেরণ করেন। নিহত যাত্রীদের মধ্যে পকেটে থাকা আইডি কার্ড থেকে জানা যায়, আবদুর রহিম (২৬) পিতা মো: হাশেম, মাতা আয়েশা বেগম, মধ্যম বাইশারী, নাইক্ষ্যংছড়ি বান্দরবান। অপরজন চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন থাকা মো: আরমানের স্ত্রী প্রিয়া (২৬) ও তাদের শিশু কন্যা (৪) ।

এ ঘটনায় চমেকে চিকিৎসাধীন আছেন আইয়ুব (২২), জসীম উদ্দিন (২৫) ও মাহিন (২০)।
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিউল কবীর বলেন, দুর্ঘটনায় আহত ও নিহতদের উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। ঘটনার সংশ্লিষ্ট দুটি ট্রাক জব্দ করা হয়েছে । লাশের এখন ও পর্যন্ত বিস্তারিত পরিচয় পাওয়া এবং স্বজন কেউ আসেনি বলে তিনি জানান। বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমি সাথে সাথে ঘটনাস্থলে এসে আহত ৪ জনকে উদ্ধার করে চমেকে প্রের করি এবং নিহতদেরকে উদ্ধার করে পুলিশ পোষ্টমার্ডাম ও সুরতহালের জন্য নিয়ে যায় বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধসিআইইউর স্কুল অব ল’র শিক্ষার্থীদের ঈদ সামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধবেড়েছে স্বর্ণের দাম