বাঁশখালীতে আস-সাদিক ফাউন্ডেশনের মতবিনিময়

| বৃহস্পতিবার , ১১ এপ্রিল, ২০২৪ at ১২:৪৫ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলার ৩নং খানখানাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন অসহায় ও সু্বিধা বঞ্চিতদের মানবিক বন্ধু খ্যাত আস-সাদিক ফাউন্ডেশন নেতৃবৃন্দরা।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন বিকেলে খানখানাবাদ এলাকায় নিজ বাড়িতে ফাউন্ডেশনের উপদেষ্টা ও সাংবাদিক জিয়াউল হক ইমনের নেতৃত্বে ১২ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল সৌজন্যে সাক্ষাতে অংশ নেন।

এ সময় চেয়ারম্যান ফাউন্ডেশনের চলমান মানবিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, সুবিধা বঞ্চিতদের জন্য আস-সাদিক ফাউন্ডেশনের অবদান অনস্বীকার্য ও অতুলনীয়। আমি মানবিক সংগঠনের পাশে থাকবো এবং আমার সহযোগিতা চলমান থাকবে। আগামী স্বাবলম্বী প্রজেক্টের মাধ্যমে সুবিধাবঞ্চিতদের স্বাবলম্বী করার উদ্যোগ মানবিক সমাজ প্রতিষ্ঠায় অগ্রনী ভূমিকা পালন করবে। ফাউন্ডেশনের ফান্ড সৃষ্টিতে সহায়ক হিসাবে ৫০ হাজার টাকার প্রদানের ঘোষণা দেন।

এ সময় ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ চেয়ারম্যানের সহযোগিতার ঘোষণাকে সাদরে গ্রহণ করে কৃতজ্ঞতা জানান।
এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা মো. নাঈম উদ্দিন ও সাদ্দাম হোসেন।

উপস্থিত সংগঠনের সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য মো. এনামুল হক, সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, অর্থ সম্পাদক ও প্রতিষ্ঠতা সদস্য মোঃ ওয়াসিম বলেন, আমাদের ফাউন্ডেশনে চেয়ারম্যানের আর্থিক অংশীদারিত্ব আমাদের মানবিক কর্মকাণ্ডে অনুপ্রেরণা ও সাহস বাড়তে সহায়ক। আশাকরি চেয়ারম্যানের ন্যায় সমাজের বিত্তশালীরা আস-সাদিক ফাউন্ডেশনের মাধ্যমে সুবিধাবঞ্চিতদের স্বাবলম্বী করতে উৎসাহী হবে।

আরও উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক আাকিব, সদস্য ইকরাম, আছহাব উদ্দিন, মনিরুল হক, মায়মু, জয়নাল প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার ঈদের আগের দিন ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় ১শ পরিবারের কাছে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করেন। এর আগেও প্রতিবছর ঈদুল ফিতর, ঈদুল আজহা উপলক্ষে সুবিধা বঞ্চিত শত শত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ পাশাপাশি সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ করে এলাকায় মানবিক সংগঠন হিসাবে বেশ জনপ্রিয়তা অর্জন করে।

পূর্ববর্তী নিবন্ধঈদে স্বজনের সঙ্গে সাক্ষাতের সুযোগ পাচ্ছে চট্টগ্রামের বন্দিরা
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় ঈদ জামাতের সময়কে কেন্দ্র করে সং’ঘর্ষ, গু’লিবিদ্ধসহ আহত ৭