বাঁশখালীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে এমপি মোস্তাফিজ

বাঁশখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ১০ মার্চ, ২০২২ at ৮:২৭ পূর্বাহ্ণ

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। বাঁশখালীর চাম্বলে ও খানখানাবাদে এই প্রকল্পের আওতায় ১৩৫টি নতুন ঘর নির্মাণ কার্যক্রম চলমান রয়েছে। গতকাল সোমবার দুপুরে বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি এই কাজের পরিদর্শনে গিয়ে আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়ন হওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, চাম্বল বনবিট ও জলদী অভয়ারন্য রেঞ্জ কর্মকর্তা আনিসুজ্জামান শেখ, জিল্লুল করিম শরীফি প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় এমপি মোস্তাফিজু রহমান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নিজস্ব আশ্রয়ণ প্রকল্প বিশ্বে নজীরবিহীন। শেখ হাসিনা ঠিকানাবিহীন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও বাসস্থানের ব্যবস্থা করে দিচ্ছেন। বাঁশখালী উপজেলায় চলমান ১৩৫টি ঘরের জন্যে টেকসই নির্মাণসামগ্রী দিয়ে ইতোমধ্যে অর্ধেক কাজ শেষ হয়েছে যা সন্তোজনক। যারা প্রধানমন্ত্রীর ঘর নিয়ে অপরাজনীতি করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন আশ্রয়ণের ঘর বাস্তবায়নে আমরা নিরলসভাবে রাতদিন কাজ করে যাচ্ছি। আশ্রয়ণের ঘর নিয়ে রাজনীতি না করার জন্যে সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।

পূর্ববর্তী নিবন্ধআজ পদ্মবীণা পদক নেবেন ৪ কীর্তিমান লেখক
পরবর্তী নিবন্ধজামালখানে বই বিনিময় উৎসব কাল