বহু যন্ত্রণা শেষে সব পাওয়ার দেশে

লিখলেন মেসির স্ত্রী

| মঙ্গলবার , ২০ ডিসেম্বর, ২০২২ at ৭:০৩ পূর্বাহ্ণ

মাঠে লিওনেল মেসিসহ আর্জেন্টিনার সমস্ত ফুটবলার। রয়েছেন কোচ স্কালোনি। সকলে মিলে লাফাচ্ছেন, গান গাইছেন, নাচছেন, চিৎকার করছেন। এর মাঝেই হঠাৎ মেসিকে দেখা গেল গ্যালারিতে কাউকে ডাকছেন। হাতের ইশারায় বলছেন মাঠে আসতে। মাঠে উপস্থিত কর্মকর্তাদের সঙ্গে কথা বলছেন, যাতে তারা মাঠে আসতে পারেন। মেসি ডাকছিলেন তার পরিবারকে। মা, স্ত্রী এবং সন্তানদের ডাকছিলেন মেসি।

মাত্র ৫ বছর বয়সে আলাপ আন্তোনেল্লার সঙ্গে। ছোটবেলার বান্ধবী আন্তোনেল্লা রোকুজোর সঙ্গে মেসির সম্পর্কের কথা সামনে আসে ২০০৮ সালে। ২০১৭ সালে তাকেই বিয়ে করেন মেসি। স্বামী বিশ্বকাপ জেতার পর সেই আন্তোনেল্লা লিখলেন, ‘বিশ্ব চ্যাম্পিয়ন। কী ভাবে লিখতে শুরু করব বুঝতে পারছি না।

মেসি তোমার জন্য আমরা গর্বিত। কখনও হাল ছাড়তে নেই, ধন্যবাদ এটা শেখানোর জন্য। শেষ পর্যন্ত লড়াই করতে হয়। অবশেষে হল। তুমি বিশ্ব চ্যাম্পিয়ন। এত বছর ধরে তুমি কী কষ্ট পেয়েছ, সেটা আমি জানি। এটা পাওয়ার জন্য তুমি কী ভীষণ অপেক্ষা করছিলে জানি। এগিয়ে চলো আর্জেন্টিনা।’

৫ বছর বয়স থেকে বন্ধু ছিলেন মেসি এবং আন্তোনেল্লা। মেসির বন্ধু লুকাস স্কাগ্লিয়ার বোন আন্তোনেল্লা। ২০০৮ সালে মেসির সঙ্গে তার সম্পর্কের কথা সামনে এলেও স্বীকার করেননি কেউই। এক বছর পর মেসি তার বান্ধবীর কথা জানান এক সাক্ষাৎকারে। ২০১২ সালে তাদের প্রথম সন্তানের জন্ম হয়।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় আর্জেন্টিনা সমর্থকদের গরু জবাই করে খাবার বিতরণ
পরবর্তী নিবন্ধস্বাধীনতার স্বপ্ন পূরণে সকলকে একযোগে কাজ করতে হবে