বর্তমান সরকারের উন্নয়নের সুফল দ্বারে দ্বারে পৌঁছে দিতে হবে

কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মো. সাহেদ ইকবাল বাবু

| বৃহস্পতিবার , ৭ জানুয়ারি, ২০২১ at ৮:৪৫ অপরাহ্ণ

আজ বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ২নং জালালাবাদ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মো. সাহেদ ইকবাল বাবু জালালাবাদে এক মতবিনিময় সভায় বলেন, “বর্তমান সরকারের উন্নয়নের সুফল দ্বারে দ্বারে পৌঁছে দিতে হবে।”
তিনি আরো বলেন, “বর্তমান সরকারের দৃশ্যমান উন্নয়নে সমগ্র দেশ আজ বিশ্ব দরবারে একটি আধুনিক রাষ্ট্রে রুপান্তরিত হতে সক্ষম হয়েছে যার জন্য আমরা আজ সত্যিকার অর্থেই গর্বিত। আর প্রতিটি এলাকাতেই সেই উন্নয়নের ছোঁয়া লেগে হয়েছে আজ আলোকিত। তবে অত্যন্ত দুঃখজনক ভাবে কিছু কুচক্র মহল ব্যক্তিস্বার্থে সমাজের ভিতর সুকৌশলে মাদক , সন্ত্রাস ও জঙ্গীবাদে যুব সমাজকে সম্পৃক্ত করে সমাজকে নষ্ট করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন যা মোটেই মঙ্গলজনক নয় । তাই এখনই সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে তাদের বিরুদ্ধে নতুবা ধ্বংস হয়ে যাবে সমাজ।”
সমাজসেবক মো. শামসুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও আহমদ রেজার সঞ্চালনায় এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২নং জালালাবাদ ওয়ার্ডের সদ্য বিদায়ী কাউন্সিলর ও বর্তমান কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মো. সাহেদ ইকবাল বাবু।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাজি আবুল কাশেম, হাজি শহীদুল্লাহ্,বজল মেম্বার, শামসুল আলম, কামাল উদ্দিন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা এনামুল হক, শরফুদ্দিন রায়হান রানা, ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম, তাঁতী লীগ নেতা খোকন, দেলোয়ার হোসেন, মুসলিম উদ্দিন, ছালেঃ জহুর, মো. মুছা, সার্জেন্ট(অব.) বাতেন, সোলায়মান বাদশা, ইউনুছ,মালেক।
পরে পরদাইশ চৌধুরী জামে মসজিদের ঈমাম হাফেজ আলী আহমেদের পরিচালনায় সমগ্র দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসিটিজেন ফোরামের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে কম্বল, মাস্ক বিতরণ
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট উত্তর জেলা শাখার অনুমোদন