বঙ্গবন্ধুর স্বপ্ন্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ থাকতে হবে

জন্মদিন ও শিশু দিবসের অনুষ্ঠানে বক্তারা

| মঙ্গলবার , ১৯ মার্চ, ২০২৪ at ৫:২৩ পূর্বাহ্ণ

ওমরগণি এমইএস কলেজ : ওমরগণি এমইএস কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে অধ্যক্ষ আ ন ম সরওয়ার আলমের নেতৃত্বে শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

দ্বিতীয় পর্বে কলেজ শিক্ষক সম্মেলন কেন্দ্রে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কলেজ অধ্যক্ষ আ ন ম সরওয়ার আলম। সভাপতিত্ব করেন উপাধ্যক্ষ রেজাউল করিম সিদ্দিকী। অধ্যাপক নুরুল আমীনের সঞ্চালনায় বক্তব্য দেন, অধ্যাপক রেজাউল করিম সিকদার, অধ্যাপক মো. এরশাদ, অধ্যাপক আয়েশা বেগম, অধ্যাপক নবী হোসেন, অধ্যাপক গোফরান উদ্দিন, অধ্যাপক ববি বডুয়া প্রমুখ।

বায়েজিদ মডেল স্কুল : বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস নানা কর্মসূচির মধ্যদিয়ে পালন করেছে নগরের বায়েজিদ মডেল স্কুল। দিবসটি পালন উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজন করা হয় বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আলোচনা সভা, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সভাপতিত্ব করেন বায়েজিদ মডেল স্কুলের প্রতিষ্ঠাতা মাজহারুল হক। বক্তব্য দেন, সিনিয়র সহকারী শিক্ষক মুন্নী বড়ুয়া। শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

চট্টগ্রাম অফিসার্স ক্লাব : বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করেছে চট্টগ্রাম অফিসার্স ক্লাব। এ উপলক্ষে গত ১৭ মার্চ মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। বক্তব্য দেন, প্রশাসনিক কর্মকর্তা মুজিবুর রহমান, ফারুক হোসেন, মো. লিটন, ইসমাইল, এখলাস মিয়া, ইমাম হোসেন, ইমান আলী, বাদশা প্রমূখ।

অস্ট্রেলিয়া আওয়ামী লীগ : সিডনির একটি রেস্তোরাঁর হলরুমে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করল অস্ট্রেলিয়া আওয়ামী লীগ।

মেহেদী হাসান কচির সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন, গীতিকার ও প্রকৌশলী ড. আব্দুল্লাহ আল মামুন। সমাপনী বক্তব্য দেন, . সিরাজুল হক। এসময় উপস্থিত ছিলেন আব্দুল খান রতন, মোহাম্মদ আলী শিকদার, মশিউর রহমান খুশবু, আব্দুস শাকুর, দিদার হোসেন, মেহেদী হাসান, শেখ শফিক, মানিক নাগ, জাকির, মনির, সৈকত প্রমুখ।

আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য সুলতানা নুরজাহান রোজীর পক্ষ থেকে নগরীর শিল্পকলা একাডেমি চত্বরে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্যবৃন্দসহ অনেকে। পরে সুলতানা নুরজাহান রোজীর উদ্যোগে আমানত শাহ মাজারের এতিমখানায় শতাধিক শিশুর মাঝে ইফতারসামগ্রী বিতরণ এবং বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের জন্য দোয়া ও মাগফেরাত কামনা করা হয়।

আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগ : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সোমবার বাদ যোহর হযরত শাহ ছুফি আমানত খান (রাঃ)’র মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইকবাল হাসান, সাধারণ সম্পাদক আশীষ ভট্টাচার্য্য, সাইফুল আলম, রতন আচার্য্য, নুরুল আমিন মিয়া, এস.এম আলমগীর, ননী গোপাল চৌধুরী, মহিউদ্দিন শাহ, এস এম রাশেদ, তৌহিদুল আলম, আকবর আলী শাহ, আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম, মো: ইয়াকুব, আরিফুর রহমান, মো: মামুন, এস এম নেছার, জসিম উদ্দিন, এস এম মুরাদ, জসীম উদ্দিন আরমান, হাবিব উল্লাহ, এম এ মোনায়েম, আলী রেজা, মো: জাহেদ, নঈম শাহ, আমিনুল ইসলাম প্রমুখ। দোয়া মোনাজাত পরিচালনা করেন শাহজাদা হাকিম ইজাজ উদ্দিন খান।

৪০নং ওয়ার্ড আওয়ামী লীগ : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে ৪০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাউন্সিলর আব্দুল বারেকের উদ্যোগে দলীয় কার্যালয়ে বাদে তারাবি মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, ইউনিট আওয়ামী লীগ, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

রাবিপ্রবি : রাঙামাটি প্রতিনিধি জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও ‘জাতীয় শিশু দিবস’ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে রোববার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তাকর্মচারী ও শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে রাবিপ্রবির দীপংকর তালুকদার সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার। সভায় বিশেষ অতিথি হিসেবে রাবিপ্রবির প্রোভিসি প্রফেসর ড. কাঞ্চন চাকমা, প্রক্টর (ভারপ্রাপ্ত) . নিখিল চাকমা, শিক্ষক সমিতির সভাপতি ও ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক গৌরব চাকমা এবং অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সহকারী রেজিস্ট্রার (একাডেমিক) মাহবুব আরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ধীমান শর্মা। বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক সূচনা আখতার, হিসাব বিভাগের পরিচালক মো. নূরুজ্জুজ্জামান এবং কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মো. কামাল হোসেন। এদিকে, আলোচনা সভা শেষে দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সৈয়দপুর হাসান শাহীনুর একাডেমি : বোয়ালখালী প্রতিনিধি জানান, সৈয়দপুর হাসানশাহিনুর একাডেমিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। গত রবিবার একাডেমির হল রুমে এ দিবস উদযাপন করা হয়। দিবসটি উদযাপন উপলক্ষে অত্র একাডেমির অধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আহমেদের সভাপতিত্ব ও নির্দেশনায় বেশ কয়েকটি কর্মসূচি গ্রহণ করা হয়। যার মধ্যে রয়েছে প্রাকপ্রাথমিক স্কুল, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন বিভাগের জন্য ছবি আঁকা এবং বঙ্গবন্ধুর আত্মজীবনীর উপর উন্মুক্ত বক্তৃতা। প্রতিটি ইভেন্টে বিভিন্ন শ্রেণীর বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশ গ্রহণ করে। একাডেমির অধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আহমেদ শিক্ষার্থীদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, ত্যাগ ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে নিজেদের গড়ে তোলার আহ্বান জানান। পরিশেষে প্রতিষ্ঠানের হেড মাওলানা সৈয়দ ইশরাত হোসাইনের পরিচালনায় দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে অনুষ্ঠান সমাপ্তি হয়।

বোয়ালখালী উপজেলা ও কলেজ ছাত্রলীগ : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বোয়ালখালী উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এতে উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি কৃষাণ চৌধুরী পলাশ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাপ্পী, সহসভাপতি ইরফানুল ইসলাম ইওয়াজ, বোয়ালখালী পৌরসভা ছাত্রলীগের সভাপতি জয় দে, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী, স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক প্রিতম দাশগুপ্ত, জুয়েল নাথ, আলী আজগর, রবিন মজুমদার, কাকন সেন, টিনশু চৌধুরী, খন্দকার নয়ন, লাবলু, ইমন, বেলাল, আসিক, জিসান চৌধুরী, অমিত চৌধুরী, ইরফান কাদের, মইনুল ইসলাম, সারজিন আজান চৌধুরী, মোঃ আরমান, তন্ময় শীল, অপু সিকদার, প্রীতম শীল, অর্পণ চক্রবর্তী, সাজ্জাদ হোসেন, রাব্বি, বাপ্পী,হাবিব এসময় উপস্থিত ছিলেন।

নাজিরহাট কলেজ: নাজিরহাট কলেজে গত ১৭ মার্চ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মহিউদ্দীন শিক্ষকশিক্ষার্থীকর্মচারীদের সাথে নিয়ে বিএনসিসি, রোভার, রেঞ্জার এবং রেড ক্রিসেন্টের সম্মান প্রদর্শন পূর্বক জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করে দিবসের কর্মসূচির সূচনা করেন। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। অধ্যাপক জহির উদ্দীন সিদ্দিকীর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ মো. মহিউদ্দীন। অধ্যাপক মার্তুজা সুলতানার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন অধ্যাপক গোলাম কিবরিয়া, অধ্যাপক মো. শাহাবুদ্দিন, অধ্যাপক ড. দোলন কান্তি ভট্টাচার্য, অধ্যাপক এস এম কাউছার ও অধ্যাপক মোসফেকা চৌধুরী প্রমুখ।

মমতা : বেসরকারী উন্নয়ন সংস্থা মমতার উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মমতা স্কুল এন্ড কলেজে উপস্থিত বক্তৃতা, চিত্রাঙ্কন, সুন্দর হস্তলিপি প্রতিযোগিতা, মমতা কালচারাল ইনস্টিটিউটের উদ্যোগে জন্মদিনের কেক কাটা, আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়াও দিবসটি উপলক্ষে মমতা ডেইরী ফার্মের উদ্যোগে নগরবাসীর নিকট সূলভমূল্যে দুধ বিক্রয় করা হয়। নগরীর হালিশহরস্থ মমতা অডিটরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মমতার প্রধান নির্বাহী রফিক আহামদের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়। মমতার উপপ্রধান নির্বাহী মো. ফারুকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জাতিতাত্ত্বিক জাদুঘরের উপপরিচালক ড. মো. আতাউর রহমান। বক্তব্য রাখেন মোহাম্মদ শাহারিয়ার, স্বপ্না তালুকদার প্রমুখ। সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিশুকিশোরদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

কোতোয়ালী থানা ছাত্রলীগ: কোতোয়ালী থানা ছাত্রলীগের সভাপতি অনিন্দ্য দেবের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ৩৩নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব। বিশেষ অতিথি ছিলেন মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল, মহানগর ছাত্রলীগের উপ সম্পাদক আবু জিহাদ সিদ্দিকী, সদস্য সাফফাত বিন আমিন। উপস্থিত ছিলেন আবু তৈয়ব মিজান, ইরফান দোভাষ, রিগান দত্ত, আসিফুল হক সিফাত, শুভ দাশ, মিনহাজুল আবেদীন মিরাজ, অঞ্জন দাশ, অন্তু দাশ, নবাব আশরাফ, পিয়াল দাশ, মো. আসিফ, আব্দুল্লাহ বিন সাঈদ, মো. আরিয়ান, ইসতিয়াক, এহসানুল হক, মো. সোহান প্রমুখ।

মুনিরনগর ওয়ার্ড : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ৩৭নং মুনিরনগর ওয়ার্ডে আনোয়ারাজাকারিয়া এতিমখানায় এতিম শিশু ও রিকশাচালকদের মাঝে ইফতার বিতরণ করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মেজবাহ উদ্দিন আহম্মদ মোর্শেদের উদ্যোগে এসব ইফতার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ সহসভাপতি ফররুখ আহমেদ পাবেল, যুব সংগঠক জাকির হোসেন রুবেল, আমির হামজা মামুন, মোঃ রুবেল, মাহবুবুর রহমান সুজন, বন্দর থানা স্বেচ্ছাসেবক লীগ সিনিয়র সহসভাপতি তানজীব আহসান জিবু, সাদ্দাম হোসেন, শাহেদুল আলম শাহেদ, মোঃ রফিক, শরীফুল ইসলাম পাটোয়ারি, মোঃ তুহিন, জামাল উদ্দিন মাসুম, মোঃ রুবেল, মোঃ জাকির, মোঃ অনিক, রাফসান জামিল, রাহাত ইমরান, ইউসুফ জিতু, দীপ্ত রায়, ইয়াসিন আরাফাত হ্রদয়, নুরুল আবসার বিন্দু, বখতিয়ার হান্নান বাপ্পি, জুয়েল দে, শাহরিয়ার অনিক, মোঃ মাসুদ প্রমুখ।

গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় : রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিক ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সি. সহ সভাপতি রেজাউল করিম বাবুল। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এস এম খসরু পারভেজের সভাপতিত্বে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি সা্‌ংবাদিক মোঃ সিরাজুল ইসলাম, পৌর কাউন্সিলর মোঃ ইছমাইল হোসেন আবু। বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিষু কুমার বড়ুয়ার স্বাগত বক্তব্য ও প্রজীব বড়ুয়ার সঞ্চালনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যদের বক্তব্য রাখেন অভিভাবক সদস্য মোঃ আবুল আজাদ, মোঃ কপিল উদ্দিন মুুন্সি, নীলু আকতার, শিক্ষক বিপ্লব সরকার, সেলিম মাহমুদ। এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শিক্ষক মনজুর আলম, আরেফা খানম, দিল আফরোজা পারভিন, গোলাম ফারুক, নুরুল আলম, প্রলয় চৌধুরী, মাহাবুবুল আলমসহ অন্যান্য সকল শিক্ষক মণ্ডলী।

চকবাজার ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ : নগরীর ১৬নং চকবাজার ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি প্রদান, দোয়া ও মিলাদ মাহফিল রবিবার চকবাজার ওয়ার্ড কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি মিঠুন চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রাজুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চকবাজার ওয়ার্ড কাউন্সিলর মো. নূর মোস্তফা টিনু। বিশেষ অতিথি ছিলেন চকবাজার থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহতাব হোসেন সজীব, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমদ। বক্তব্য রাখেন চকবাজার ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ছোটন মিত্র, নাসির উদ্দীন রিপন, শাহাদাত টিপু, পংকজ দাশ, শাখাওয়াত হোসেন রবিন ও শুভ্র দে, অনিক দাশ, সমু চৌধুরী, সৈয়দ মো. সায়েদ উল্লাহ, শফিউল আজম, অরণ্য দাশ (অনিক), প্রিয়াশ দাশ, তৌহিদুল ইসলাম (বাবু), মো. বাপ্পী, সদস্য ইমরান হোসেন (বাবু) প্রমুখ।

কাপাসগোলা সিটি কর্পোরেশন বালিকা বিদ্যালয় : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নগরীর কাপাসগোলা সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প্যমাল্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল রবিবার অনুষ্ঠিত হয়। সিনিয়র শিক্ষক মমতাজ উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও চকবাজার ওয়ার্ড কাউন্সিলর মো. নূর মোস্তফা টিনু। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোমা বড়ুয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ফারহানা রহমান, বোধিমিত্র মহাথেরো। মোনাজাত পরিচালনা করেন সিরাজুল মোস্তফা। আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক এটিএম গোলাম মোস্তফা, সিনিয়র শিক্ষক এম মাকসুদুল ইসলাম প্রমুখ।

এছাড়াও সভায় বিদ্যালয়ের শিক্ষকশিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

চাঁদের হাট : জাতীয় শিশু কিশোর ও যুব কল্যাণ সংগঠন চাঁদের হাটের উদ্যোগে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছে। আগ্রাবাদস্থ গুলজার কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত থেকে ঈদ বস্ত্রবিতরণ করেন চাঁদের হাট কেন্দ্রীয় পরিষদের যুগ্মসাধারণ সম্পাদক মো: নুরুল আমিন।

ঈদবস্ত্র বিতরণ কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এস এ সম্রাট, মো: ফোরকান আহম্মেদ, আলীম রেজা, আকাশ চৌধুরী, লুৎফুর নাহার সোনিয়া, তৌহিদুল ইসলাম ফরহাদ, তানজুল আলম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধগ্রাম ও শহরের পার্থক্য ঘোচাতে কাজ করছে সরকার
পরবর্তী নিবন্ধপঞ্চগড় এক্সপ্রেস লাইনচ্যুত