বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভারপ্রাপ্ত মেয়রের শ্রদ্ধা নিবেদন

| সোমবার , ১৯ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৩৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আফরোজা কালাম বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করে তাঁর কর্মকান্ডের শুভসূচনা করেন। গতকাল রোববার চসিকের অস্থায়ী কার্যলয়ে তিনি ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় তিনি বলেন, চসিকের প্রধান ও মুখ্য কাজ নগরীর পরিস্কার-পরিচ্ছন্নতা, সড়ক আলোকায়ন ও জনসাধারণের চলাচলের রাস্তা ঘাট ঠিক রাখা। এই কাজগুলো যথা সময়ে করতে পারলেই নগরবাসীর জন্য পরিবেশ বান্ধব একটি নগর গড়ে তোলা সম্ভব। তিনি আরো বলেন, সনাতনী সম্প্রদায়ের আসন্ন দুর্গাপূজা উপলক্ষে নগরীর খানা-খন্দক যুক্ত রাস্তাসমূহ জরুরি ভিত্তিতে মেরামত, সড়কবাতি সচল রেখে আলোকায়নের ব্যবস্থা এবং ডেঙ্গু ও চিকনগুনিয়ার হাত থেকে রক্ষায় ব্যাপকভাবে মশার ওষুধ ছিটাতে হবে এবং এই কাজ সঠিকভাবে তদারকি করার জন্য সংশ্লিষ্টদের প্রতি তিনি আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম, প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, কাউন্সিলর সালেহ আহম্মদ চৌধুরী, হাসান মুরাদ বিপ্লব, আবদুল মান্নান, শেখ জাফরুল হায়দার চৌধুরী, আবুল হাসনাত মো. বেলাল, সংরক্ষিত কাউন্সিলর জেসমীন পারভিন জেসী, ফেরদৌসি আকবর, শাহনুর বেগম, নীলু নাগ, জাহেদা বেগম পপি, তসলিমা বেগম নুরজাহান, হুরে আরা বিউটি, শাহিন আকতার রুজি, রুমকী সেনগুপ্ত, প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম, উপসচিব আশেক রসুল চৌধুরী টিপু, নির্বাহী প্রকৌশলী মির্জা ফজলুল কাদের, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম চৌধুরী, সিবিএ সভাপতি ফরিদ আহম্মদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ১শ’ শয্যার পূর্ণাঙ্গ হাসপাতাল হবে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
পরবর্তী নিবন্ধআইসিএমএবি সিবিসির নবীন বরণ ও নতুন সিএমএ সদস্যদের সংবর্ধনা