বক্সিরহাট ইয়ং ম্যান্স ও কল্লোল গ্রিনের জয়লাভ

দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ

ক্রীড়া প্রতিবেদক | শুক্রবার , ৯ জুন, ২০২৩ at ৫:৩২ পূর্বাহ্ণ

সিজেকেএস দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে ‘বি’ গ্রুপের ৭ম রাউন্ডে বক্সিরহাট ইয়ং ম্যান্স ক্লাব ও কল্লোল সংঘ গ্রিন জয়লাভ করেছে। গতকাল বৃহস্পতিবার এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বক্সিরহাট ইয়ং ম্যান্স ক্লাব ৬ উইকেটে এলিট পেইন্টকে পরাজিত করেছে। এ জয়ে বক্সিরহাট ৭ খেলা শেষে ১১ পয়েন্ট পেয়েছে অন্যদিকে এলিট পেইন্ট ৭ খেলায় ৭ পয়েন্ট পেয়েছে। ফলে এই গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসেবে রেলিগেশন পর্বে খেলতে হবে তাদের। গতকাল এই খেলাটি ২০ নির্ধারিত হয়। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে এলিট পেইন্ট ২০ ওভার খেলে ৯ উইকেটে ৯০ রান তোলে। দলের পক্ষে মেহেদি হাসান রিয়াদ অপরাজিত ২৩, মাহিন বিল্লাহ ১৭ এবং গোলাম মোস্তফা সাকিব ১৩ রান করেন। অতিরিক্ত রান হয় ১৮।

বক্সিরহাটের রাফিদুল কাদের সানি ৩টি, মেহেদি হাসান তপু ও নূর উদ্দিন সুজন ২টি করে উইকেট নেন। জবাবে বঙিরহাট ১৮.৪ ওভার খেলে ৪ উইকেট হারিয়ে ৯৪ রান করে ফেলে। ওপেনার সাইদ আমিনুল ইসলাম ২০, মো. জাকির হোসেন ২৮, ফজলুল সোবহান ইমন ২৪ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৭ রান। এলিট পেইন্টের তামিম বিন হায়াত ২টি উইকেট লাভ করেন।

মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত লিগের অপর খেলায় কল্লোল সংঘ গ্রিন ১ উইকেটে আবেদীন ক্লাবকে পরাজিত করতে সমর্থ হয়। এ খেলাটিও ভেজা পিচের কারণে ২০ ওভারে নির্ধারিত হয়। টসে জিতে আবেদীন ক্লাব প্রথমে ব্যাট করতে নামে। ২০ ওভার খেলে ১৩৭ রানে অলআউট হয় তারা। দুর্জয় দে ৩৩ বলে ৪৭ রান করেন ৩টি ছক্কা এবং ৩টি চারের সাহায্যে। অন্যদের মধ্যে তানজিম মাহবুব ১৯, মৃত্তিক নাথ জিৎ ১৫, আরশি হান্নান মিহন ১২ এবং আজাদ হোসেন ২০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৫ রান। কল্লোল গ্রিনের পক্ষে মো. জাবেদ ৩টি এবং ফারহান সাদিক ২টি উইকেট নেন। জবাবে কল্লোল সংঘ গ্রিন মাত্র ১ বল বাকি থাকতে জয় করায়ত্ব করে। দলীয় ১৩২ রানে তাদের নবম উইকেটের পতন ঘটে। এ সময় শেষ উইকেট জুটিতে ফারহান সাদিক এবং মো. শিহাব দলকে জয়ের পথ দেখান। ১৯.৫ ওভারে ৯ উইকেটে কল্লোল গ্রিন ১৩৮ রানে পৌঁছে। ফারহান ১৭ রানে এবং শিহাব ৬ রানে অপরাজিত থাকেন। অন্যদের মধ্যে আনিসুল ইসলাম ২০ বল খেলে ৩টি চার এবং ৩টি ছক্কার সাহায্যে ৩৩ রান করেন। এছাড়া ওপেনার মো. মহিউদ্দিন ২৬, ইমন হাসান পারভেজ ১২ এবং কাদিরুল ইসলাম ১৪ রান করেন। অতিরিক্ত রান হয় ১৫। আবেদীন ক্লাবের পক্ষে ২টি করে উইকেট নেন একরামুল ইসলাম এবং মৃত্তিক নাথ জিৎ। ৭ খেলা শেষে কল্লোল সংঘ গ্রিন এবং আবেদীন ক্লাব দুটি দলই ১০ পয়েন্ট করে পেয়েছে।

আজকের খেলা : পিডিবি বনাম ইয়ং স্টার ক্লাব (এম এ আজিজ), বার্ডস স্পোর্টিং ক্লাব বনাম মাদারবাড়ি মুক্তকণ্ঠ (মহিলা কমপ্লেক্স)

পূর্ববর্তী নিবন্ধইন্টার মিয়ামিতে কি কি সুবিধা পাবেন মেসি
পরবর্তী নিবন্ধঅনুশীলন শুরু করেছেন সাকিব আল হাসান ওয়ানডে সিরিজে পাওয়ার আশা বিসিবির