ফেসবুকে নয়, ইনস্টাগ্রামে শাবনূর

| শুক্রবার , ৮ জানুয়ারি, ২০২১ at ৬:০৯ পূর্বাহ্ণ

ফেসবুকে চিত্রনায়িকা শাবনূরের ছবি সম্বলিত ‘কাজী শাবনূর নূপুর’ নামের একটি অ্যাকাউন্টের সঙ্গে শোবিজের অনেককে যুক্ত দেখা যাচ্ছে। আবার অ্যাকাউন্টটি থেকে অনেককে অনুরোধও পাঠানো হচ্ছে। এই অ্যাকাউন্টটি পঞ্চাশ হাজারেরও বেশি মানুষ ফলো করছেন। কিন্তু চিত্রনায়িকা শাবনূর জানালেন, ফেসবুকে তার কোন অ্যাকাউন্টেই নেই! মানুষ যে অ্যাকাউন্টটি তার ভাবছেন সেটি ফেইক! তবে সমপ্রতি ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন এই নন্দিত অভিনেত্রী, আর এতেই সরব রয়েছেন তিনি। খবর বাংলানিউজের।
এ প্রসঙ্গে শাবনূর বলেন, ফেসবুকে আমার কোনো অ্যাকাউন্ট নেই। তবে একটি পেইজ আছে। যেটাতে আমি সক্রিয় নই। আমি ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছি। সেটাতেই আমি সক্রিয় রয়েছি। কেউ চাইলে সেখান থেকে আমার আপডেট দেখতে পারবেন। শাবনূরের প্রকৃত নাম কাজী শারমীন নাহিদ নূপুর। চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয় গত শতকের নব্বইয়ের দশকে। ১৯৯৩ সালে প্রয়াত প্রখ্যাত পরিচালক এহতেশামের ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার।
গত বছর বিচ্ছেদের খবর আসে চিত্রনায়িকা শাবনূরের। ৮ বছরেই সংসারের ইতি টেনে স্বামী অনিককে ডিভোর্স দেন তিনি। তাদের সংসারের একমাত্র পুত্র সন্তান আইজান নিহান। বিচ্ছেদের খবর প্রকাশের আগ থেকেই অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন শাবনূর।

পূর্ববর্তী নিবন্ধবিষয়বস্তুতেই নজর পাওলির
পরবর্তী নিবন্ধ৭৮৬