ফেলোশিপ হাটহাজারীর দোয়া মাহফিল

| সোমবার , ৯ মে, ২০২২ at ৬:১৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এম এ সালাম বলেছেন, সমাজের মানুষের মধ্যে সংঘবদ্ধ জীবন লোপ পাওয়ার কারণে অশান্তিসহ নানা অনিয়ম ও অপকর্ম বেড়ে যাচ্ছে। সমপ্রতি নগরীর জামালখানের একটি মিলনায়তনে ফেলোশিপ হাটহাজারীর স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। চট্টগ্রাম শহরে অবস্থানরত হাটহাজারীবাসীর সংগঠন ফেলোশিপ হাটহাজারী।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. নুরুল ইসলাম। বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি ডা. কিউ এম অহিদুল আলম, সাউথ বাংলা ব্যাংকের চেয়ারম্যান মো. আইয়ুব, সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মোরশেদ হোসেন, সহসভাপতি আবুল হাসেম, অধ্যাপক মো. মঈনুদ্দীন, ডা. শেখ সাহাব উদ্দীন আহমেদ, ইএনটি বিশেষজ্ঞ ডা. মাহাবুব উল আলম চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দীন শাহ্‌, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাসন্তী প্রভা পালিত, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, ব্যবসায়ী মাইকেল দে, অধ্যাপক মো. আবুল হাসেম, মো. হাসান মুরাদ ও অ্যাডভোকেট সৈয়দ মাহাবুবুল কাদের।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার ও সংগঠনের অর্থ সম্পাদক ড. কামরুল হুদা, ডা. এল এ কাদেরী ও সাংবাদিক মোস্তাফা কামাল পাশাসহ সংগঠনের ৮ জন আজীবন সদস্যের স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসরাইপাড়ায় বস্ত্র বিতরণ
পরবর্তী নিবন্ধএর্শাদ আলী উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী