ফেব্রুয়ারিতেই বিয়ে ইমন-নীলাঞ্জনের

| শনিবার , ৯ জানুয়ারি, ২০২১ at ৫:৪৭ পূর্বাহ্ণ

গেল বছরের অক্টোবরেই বাগদান সেরেছেন কণ্ঠশিল্পী ইমন চক্রবর্তী ও সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষ। এবার ফেব্রুয়ারিতে বিয়ের আয়োজনের পালা। আগামী ২ ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধবেন টলিউডের এই দুই সংগীত তারকা। কিন্তু প্রচণ্ড কাজের ব্যস্ততায় পছন্দের কেনাকাটার সময়ও জুটছে না তাদের। তাই এ দায়িত্ব দিয়েছেন ডিজাইনারদের ওপর।
পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, একই দিনে এ জুটির বিয়ে ও বৌভাতের অনুষ্ঠান হবে। সিঁদুরদান ও মালা বদলের পর চলবে অতিথি আপ্যায়নের পালা। সকাল-সন্ধ্যা, দু’বেলাই সাবেক সাজে তাক লাগাতে চলেছেন নবদম্পতি। গায়ে হলুদের অনুষ্ঠানে ইমন সেজে উঠবেন সোনালি পাড় দেওয়া সাদা রঙের কেরল কটন শাড়িতে। সঙ্গে থাকবে মানানসই বেনারসি ব্লাউজ। কনের সঙ্গে পাল্লা দিয়ে বর পরবেন সাদা এবং হলুদ মেশানো লিনেনের কুর্তা এবং কেরল ধুতি। খবর বাংলানিউজের।
জানা যায়, একই দিনে দু’টি অনুষ্ঠান হওয়ায় ফিউশনের পরিবর্তে সাবেক সাজ বেছে নেওয়া হয়েছে। তাই সন্ধেবেলায় টুকটুকে লাল বেনারসিতে বরের গলায় মালা দেবেন ইমন।
নতুন কনের সঙ্গে রং মিলিয়ে লাল-সাদা ধুতি পাঞ্জাবিতে ধরা দেবেন নীলাঞ্জন। পোশাকের সঙ্গেই ইমনের জন্য মানানসই গয়না বেছে নেওয়ার দায়িত্বটিও ডিজাইনারের কাঁধেই ন্যস্ত। ২০১৭ সালে সেরা সংগীতশিল্পী হিসেবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন ইমন চক্রবর্তী। অন্যদিক নীলাঞ্জন ঘোষও একজন প্রখ্যাত সংগীত পরিচালক।

পূর্ববর্তী নিবন্ধসৌমিত্রের জন্মদিনে স্বেচ্ছায় রক্তদান
পরবর্তী নিবন্ধকরোনা ভ্যাকসিনের ভুয়া অ্যাপ সম্পর্কে সতর্কতা