ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে মাদ্রাসাছাত্রের মৃত্যু

সন্দ্বীপ প্রতিনিধি | শনিবার , ৮ জুন, ২০২৪ at ১০:৩৪ পূর্বাহ্ণ

সন্দ্বীপের গাছুয়া ইউনিয়নের বেড়িবাঁধের বাইরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হয়েছে রাফি (১৪) নামে এক মাদ্রাসাছাত্রের। গতকাল শুক্রবার সকালে ফুটবল খেলা শেষে বাড়িতে ফেরার পথে বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানা গেছে। নিহত রাফি গাছুয়া ইউনিয়নের মধ্যম হাদিয়ারগো বাড়ির জামাল উদ্দিনের পুত্র। স্থানীয় ইউপি মেম্বার সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বজ্রপাতে নিহত রাফি গাছুয়া খান সাহেব নুরানী হাফেজীয়া মাদরাসার হিফজুল কোরআন বিভাগের ছাত্র ছিলো।

পারিবারিক সূত্র জানায়, প্রতি শুক্রবার রাফি ফুটবল খেলতে যাওয়ার সুযোগ পেত। তার বাবা জামাল উদ্দিন বিলাপ করতে করতে বলেন, রাফি শুক্রবারে আর খেলতে যাবে না।

রাফির সাথে ফুটবল খেলতে যাওয়া সহপাঠীরা জানায়, রাফিসহ মোট নয় জন ফুটবল খেলছিল। খেলা শেষ করে বাড়িতে ফেরার পথে এই ঘটনা ঘটে। তারা বলে, আমরা সবাই একসাথে ছিলাম। রাফি আমাদের থেকে সামনে হাঁটছিল। হঠাৎ বজ্রপাত হলে আমরা সবাই মাটিতে পড়ে যাই। কিছুক্ষণ পর সবাই উঠে দাঁড়ালেও রাফি আর উঠে দাঁড়ায়নি।

রাফির সাথে থাকা আরেক সহপাঠী জানায়, আমরা ভেবেছিলাম সবাই মরে গেছি কিন্তু কিছুক্ষণ পর আমরা দেখি আমাদের কিছু হয়নি। শুধু রাফি মাটিতে পড়ে আছে।

পূর্ববর্তী নিবন্ধপ্যারাবন নিধন, হুমকির মুখে সোনাদিয়ার জীববৈচিত্র্য
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় গার্মেন্টসে হামলা, দুই ঘণ্টা সড়ক অবরোধ শ্রমিকদের