ফটিকছড়িতে যুবককে ‘হত্যার’ পর দুর্ঘটনা বলে প্রচার

ফটিকছড়ি প্রতিনিধি | সোমবার , ১৮ জুলাই, ২০২২ at ৬:৩৫ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে কবির হোসেন (২৫) নামে এক যুবককে হত্যা করে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে জানিয়ে স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছিল। কিন্তু তাকে দাফনের আগে গোসল দেয়ার সময় শরীরে আঘাতের চিহ্ন দেখে স্বজনদের খবরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। গতকাল রবিবার ঘটনাটি ফটিকছড়ি জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। ঘটনাটি ঘটেছে ভূজপুর থানার বাগান বাজার এলাকায়।

নিহতের পরিবারের অভিযোগে জানা গেছে, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় রামগড় করেরহাট সড়কের কালাপানী এলাকায় মিশু নামের এক ব্যক্তি বাগান বাজার ইউনিয়নের ৯ নং ওয়ার্ড পাতাছড়া এলাকার আব্দুল মান্নানকে ফোন করে জানান, তার ছেলে লেবু ব্যবসায়ী কবির ভাঙা টাওয়ার সেগুন বাগান নামক এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে। তার কথা মতো কবিরের পরিবার লাশ উদ্ধার করে রবিবার সকাল সাড়ে ৮টায় জানাজার নামাজের সময় নির্ধারণ করে। সকালে যখন মৃত কবিরকে স্বজনরা গোসলের জন্য নেয় তখন তার শরীরের বিভিন্নস্থানে দায়ের কোপ দেখতে পায়। বিষয়টি সন্দেহজনক হওয়ায় তারা সাথে সাথে ভূজপুর থানাকে জানায়। পরে জানাজার নামাজ বন্ধ রেখে ভূজপুর থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয়।

খবর পেয়ে হাটহাজারী সার্কেল এএসপি শাহাদাত হোসেন, ভূজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং কবিরের সুরতহাল রিপোর্ট করে লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করেন।

জানা গেছে, বাগান বাজার ইউনিয়নের বাসিন্দা লেবুর পাইকারি বিক্রেতা ইসমাইল হোসেন মিশুর (৩২) অধীনে কর্মচারী হিসেবে কাজ করতেন নিহত কবির।

এ ব্যাপারে ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দিন ফারুকী বলেন, নিহত যুবক কবির হোসেনকে কে বা কারা হত্যা করেছে বিষয়টি ব্যাপক রহস্যময়। ঘটনাটি আমরা তদন্ত করছি। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। চমেক হাসপাতাল থেকে লাশের ময়না তদন্ত শেষে স্বজনরা দাফন করেছে। রাত সাড়ে ৮টা পর্যন্ত তার পরিবার থেকে কেউ মামলা করেনি।

পূর্ববর্তী নিবন্ধমেগা প্রকল্পের কাজ বিলম্বিত, এবারও হয়ত বিড়ম্বনায় কাটবে বর্ষা
পরবর্তী নিবন্ধ১১৫০ আলোকবর্ষ দূরের গ্রহে মেঘ দেখালো টেলিস্কোপ