প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, মীরসরাইয়ে গ্রেফতার ১

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ২১ এপ্রিল, ২০২৪ at ১:৪৯ অপরাহ্ণ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মীরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে এক বখাটে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাইদুর রহমান সাঈদ (২০) কে গ্রেফতার করে।

জানা গেছে, মীরসরাই উপজেলার চরশরৎ মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীকে (১৪) প্রেমের প্রস্তাব দেয় সাহেরখালী ইউনিয়নের দক্ষিণ মঘাদিয়া এলাকার দিদারুল আলমের পুত্র সাইদুর রহমান সাঈদ (২০)।

এতে রাজি না হওয়ায় গত ১৪ এপ্রিল (রোববার) দুপুর ১টার দিকে নিজ বাড়ী থেকে স্কুলছাত্রীকে তুলে নিয়ে চট্টগ্রাম পাহাড়তলী আব্দুল আলী নগর জেলে পাড়ার একটি বসতঘরে রেখে জোরপূর্বক ধর্ষণ করে সাঈদ। এ ঘটনায় নির্যাতিত স্কুলছাত্রীর বাবা রেজাউল করিম বাদী হয়ে জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করলে জোরারগঞ্জ থানার পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাঈদকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

জোরারগঞ্জ থানার ওসি আব্দুল্লাহ আল হারুন বলেন, ইছাখালী ইউনিয়নের চরশরৎ এলাকার এক স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো সাইদুর রহমান সাঈদ। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৪ এপ্রিল ওই ছাত্রীকে বাড়ির পাশ থেকে সাঈদ ও তার সহযোগীরা জোর করে সিএনজি টেক্সিতে করে তুলে নিয়ে যায়।

পরে চট্টগ্রামের পাহাড়তলী এলাকার পাহাড়তলী আব্দুল আলী নগর জেলে পাড়ার একটি বসতঘরে রেখে আটকে রেখে তাকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরে ১৯ এপ্রিল মেয়েটিকে বারইয়ারহাটে রেখে যায়। এর পরদিন পরিবারের পক্ষ থেকে সাঈদসহ কয়েকজনের নামে মামলা করা হয়।

এজাহারভুক্ত আসামি সাঈদকে গোপন সংবাদের ভিত্তিতে মীরসরাই উপজেলার ঠাকুরদিঘি বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধকুতুবদিয়ায় সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় আ.লীগ সভাপতি গ্রেফতার
পরবর্তী নিবন্ধকর্ণফুলী নদীতে অগ্নিদগ্ধ সাম্পান মাঝির মৃ’ত্যু