কুতুবদিয়ায় সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় আ.লীগ সভাপতি গ্রেফতার

কুতুবদিয়া প্রতিনিধি | রবিবার , ২১ এপ্রিল, ২০২৪ at ১:৩৮ অপরাহ্ণ

কক্সবাজারের কুতুবদিয়ায় সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তার ভাই মোজাহেদুল ইসলাম সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২১ এপ্রিল) ভোর রাতে অভিযান চালিয়ে তাদেরকে নিজ বাসস্থান থেকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে তাদের নিশ্চিদ্র নিরাপত্তার মাধ্যমে কুতুবদিয়া জুড়িসিয়াল সিনিয়র ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

জানা যায়, শুক্রবার (১৯ এপ্রিল) উপজেলা গেইটের সম্মুখে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানের আয়োজন করে কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন। এদিন সন্ধ্যায় সেখানে সংবাদ সংগ্রহ করতে যান বাংলাদেশ প্রতিদিন ও এশিয়ান টিভির প্রতিনিধি মিজান।

সাংবাদিক মিজানের উপস্থিতি দেখতে পেয়ে উপজেলা আ.লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার উপর হামলা করে। এতে রক্তাক্ত ও গুরুতর জখম হন সাংবাদিক মিজান। এ ঘটনায় মামলা হলে কুতুবদিয়া থানা পুলিশ কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তার ভাই মোজাহেদুল ইসলাম সেলিমকে গ্রেফতার করে।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম কবির জানান, দুই জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে সাজা পরোয়ানাভুক্ত স্বামী-স্ত্রী সহ ৩ জন গ্রেফতার
পরবর্তী নিবন্ধপ্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, মীরসরাইয়ে গ্রেফতার ১