প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চাইলেন পরীমনি

ফেসবুকে পোস্ট

| মঙ্গলবার , ৭ সেপ্টেম্বর, ২০২১ at ৫:৪৩ পূর্বাহ্ণ

এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলার বাদী থেকে মাদকের মামলার আসামি হয়ে প্রায় এক মাস পর কারাগার থেকে ফেরার পাঁচদিনের মাথায় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কাছে নিরাপত্তা চাইলেন চিত্রনায়িকা পরীমনি। গতকাল সোমবার সন্ধ্যায় নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে এক পোস্টে পরীমনি লিখেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এত অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।’ মাদকের মামলায় ৪ আগস্ট গ্রেপ্তার হওয়ার পর তিন দফা রিমান্ডের মধ্যে প্রায় এক মাস পর গত বুধবার মুক্তি পান। খবর বিডিনিউজের।
ফেসবুক পোস্টের বিষয়ে জানতে পরীমনির ব্যবহৃত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে তার এক সহকারী কল ধরেছেন, তবে তার নাম জানাতে চাননি।
তিনি বলেন, অনেকে পরীমনির সঙ্গে দেখা করার জন্য বাসার নিচে ভিড় করছেন, নিচ থেকে অনেকে ফোন দিচ্ছেন, কলিং বেল চাপছেন। এভাবে অনবরত তাকে বিরক্ত করা হচ্ছে। সে কারণেই তিনি ফেসবুক পোস্টটি দিয়েছেন। নিকটস্থ থানায় নিরাপত্তা চাওয়া হয়েছে কি না-এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ভক্তরা কষ্ট পেতে পারেন। সেকারণে থানায় ইনফর্ম করা হয়নি। এর আগে জুনের মাঝামাঝির দিকে ফেসবুক পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে লেখা এক চিঠিতে পরীমনি এক ব্যবসায়ীর বিরুদ্ধে ‘ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার’ অভিযোগ তুলেছিলেন। পরীমনি বর্তমানে জামিনে আছেন। ‘প্রীতিলতা’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নেওয়ার কথা রয়েছে তার।

পূর্ববর্তী নিবন্ধনাসিরসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট
পরবর্তী নিবন্ধপ্রাথমিক সমাপনী হবে সংক্ষিপ্ত সিলেবাসে