পেকুয়ায় রাস্তা পার হতে গিয়ে দ্রুতগামী ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

পেকুয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১ এপ্রিল, ২০২১ at ১২:৩৭ অপরাহ্ণ

পেকুয়ায় গভীর রাতে ট্রাকচাপায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। নিহত ব্যবসায়ীর নাম গিয়াস উদ্দিন (৩৮)। তিনি টইটং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হিরাবুনিয়া পাড়ার কবির আহমদের পুত্র এবং টইটং ইউনিয়নের হাজী বাজারে ফল ব্যবসা করতেন।
এ ঘটনায় ইসমাইল হোসেন (৩৫) নামের অপর এক ব্যবসায়ী আহত হয়েছেন।
জানা যায়, গতকাল বুধবার (৩১ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের এবিসি মহাসড়কের হাজীর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রাত ১২টার দিকে ফল ব্যবসায়ী গিয়াস উদ্দিন তার দোকান বন্ধ করে বাড়ি ফেরার উদ্দেশ্যে হাজী বাজার মসজিদের সামনে রাস্তা পার হওয়ার সময় পেকুয়া থেকে চট্টগ্রামমুখী গরুবোঝাই একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ব্যবসায়ী গিয়াস উদ্দিন নিহত হন।
স্থানীয়রা জানান, উল্টে যাওয়া ঐ ট্রাকে প্রায় ৪০টি গরু ছিল।
পরে স্থানীয়রা ব্যবসায়ী গিয়াস উদ্দিন ও আহত ইসমাইলকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক গিয়াসউদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং ইসমাইলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।
হাজী বাজার এলাকার ব্যবসায়ী মোহাম্মদ ইসমাইল বলেন, “গিয়াস উদ্দিন প্রতিদিনের মতোই দোকান বন্ধ করে বাড়ি ফিরছিল। পথিমধ্যে দ্রুতগামী একটি গরু বোঝাই ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।”
এ বিষয়ে জানতে চাইলে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার জানান, “নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি থানার জিম্মায় নেয়া হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধবান্দরবান ছাড়ছে পর্যটকরা
পরবর্তী নিবন্ধযুক্তরাজ্য ছাড়া ইউরোপ ও ১২ দেশের যাত্রী প্রবেশে নিষেধাজ্ঞা