পুলিশ-ডাকাত গোলাগুলি

রাঙ্গুনিয়ায় ওসিসহ আহত তিন, শীর্ষ সন্ত্রাসী মদন কামাল গ্রেপ্তার

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৭ জুলাই, ২০২২ at ৫:৫২ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় পুলিশের সঙ্গে ডাকাতদলের গোলাগুলিতে ওসিসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় রাঙ্গুনিয়ার শীর্ষ সন্ত্রাসী কামাল হোসেন ওরফে মদন কামালকে (৩৩) দুটি অস্ত্র ও ৫ রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নে মহিষের বাম গ্রামের আজিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় সন্ত্রাসী কামালও আহত হয়। গ্রেপ্তার মদন কামাল উপজেলার সরফভাটা ইউনিয়নের মীরেরখীল দক্ষিণ পাড়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে দশটার দিকে পাহাড়ে ৭-৮ জনের একটি ডাকাত গ্যাংয়ের অবস্থানের খবরে অভিযান চালায় পুলিশ। এতে দুই পক্ষের মাঝে গোলাগুলির ঘটনা ঘটে। এসময় ডাকাতদের ছোড়া গুলিতে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলামের বাম পায়ের হাঁটুর নিচে, এসআই আবুল ফারাজ জুয়েলের ডান পায়ের হাঁটুতে ও কনস্টেবেল জিয়াউল হাসানের ডান হাতের কনুইয়ের নিচে গুরুতর জখম হয়। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে ২টি বন্দুক ও ৫ রাউন্ড গুলিসহ ডাকাত দলের কামালকে আহত অবস্থায় গ্রেপ্তার করা হয়। পরে কামালসহ ৩ পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে চিকিৎসা দেয়া হয়।
এই ব্যাপারে সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম বলেন, গ্রেপ্তার কামাল ও পলাতক আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে, ডাকাতির প্রস্তুতি এবং পুলিশের উপর হামলার ঘটনায় তিনটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। কামালকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিদেরও গ্রেপ্তারে অভিযান চলছে।

পূর্ববর্তী নিবন্ধখুলশীতে সংঘবদ্ধ প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের বোর্ড পুনর্গঠন