পুলিশ কর্মকর্তার কোটিপতি স্ত্রী কারাগারে

আজাদী প্রতিবেদন | বুধবার , ১০ মার্চ, ২০২১ at ৫:২৩ পূর্বাহ্ণ

অবৈধ সম্পদ অর্জন ও মানি লন্ডারিংয়ের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় এক পুলিশ কর্মকর্তার স্ত্রী ও নগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক গোলজার বেগমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার মহানগর দায়রা জজ ও স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক শেখ আশফাকুর রহমানের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। দুদক পিপি মাহমুদুল হক আজাদীকে বিষয়টি নিশ্চিত করেছেন।
মাহমুদুল হক বলেন, গোলজার বেগম উচ্চ আদালত থেকে ৮ সপ্তাহের জামিনে ছিলেন। কিন্তু জামিনের মেয়াদ শেষ হলেও তিনি আদালতে আত্মসমর্পণ করেননি। একপর্যায়ে তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু হয়। এরমধ্যে তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আমরা তার বিরোধিতা করি।
২০১৯ সালের ৯ অক্টোবর এক কোটি ৩৮ লাখ ৪৮ হাজার ৬৬ টাকা জ্ঞাত আয় বর্হিভূত সম্পদ অর্জনের অভিযোগে গোলজার বেগম ও তার স্বামী পুলিশ কর্মকর্তা নওয়াব আলীর বিরুদ্ধে মামলা করে দুদক। পরবর্তীতে চট্টগ্রাম কর অঞ্চল-১ এর অতিরিক্ত সহকারী কর কমিশনার (অবসরপ্রাপ্ত) বাহার উদ্দিন চৌধুরী ও কর পরিদর্শক দীপঙ্কর ঘোষকে যুক্ত করে চারজেনর বিরুদ্ধে গত ২০২০ সালের ৭ অক্টোবর আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন তদন্ত কর্মকর্তা। বর্তমানে আরো তিন আসামি পলাতক রয়েছেন বলে আদালত সূত্র জানায়।

পূর্ববর্তী নিবন্ধবীর মুক্তিযোদ্ধা সামছু উদ্দিনের ইন্তেকাল
পরবর্তী নিবন্ধঅভাব ৫০ লাখ টাকার!