পুঁইছড়িতে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৫

বাঁশখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৪ জানুয়ারি, ২০২১ at ৮:১১ পূর্বাহ্ণ

বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের পশ্চিম পুঁইছড়ি বেড়িবাধেঁর উপর পূর্ব শক্রতার জের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে সংঘটিত ঘটনায় গুরুতর আহত দুইজনকে প্রথমে বাঁশখালী হাসপাতালে আনা হলে পরে আশংকাজনক অবস্থায় রাতে মিজবাহ উদ্দিন (২৩) ও রিয়াজ উদ্দিন (৩২) চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আহত অন্যরা হলেন সাফিয়া বেগম, নুর নাহার ও বদিউল আলম। সংঘর্ষের খবর পেয়ে গভীর রাতেই বাঁশখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা চলছে । উভয় পক্ষ বাঁশখালী থানায় অভিযোগ দায়ের করেছে।
স্থানীয় ও থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, পুঁইছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের পশ্চিম পুঁইছড়ি বেড়িবাঁধ সংলগ্ন বদিউল আলম গংদের সাথে নুরুল আলম গংদের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ ছিল। এ বিরোধের জের মঙ্গলবার রাতে এক পক্ষ অপর পক্ষের বিরোধে জড়িয়ে পড়ে এক গ্রুপ অপর গ্রুপের উপর হামলা চালায় এবং কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। এ সময় বদিউল আলমের দুই পুত্র মিজবাহ উদ্দিন, রিয়াজ উদ্দিন, সাফিয়া বেগম, নুর নাহার ও বদিউল আলম আহত হয় ।
পুঁইছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাসেম বলেন, এ জায়গা নিয়ে বেশ কয়েকবার সালিশী বৈঠক হয়। বৈঠকের সিদ্ধান্ত না মেনে একে অপরের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে ।
এ ব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, পুঁইছড়ির সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে তিনি জানান ।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র মহিলা শাখার সভা
পরবর্তী নিবন্ধক্যান্সার হাসপাতালের জন্য অধ্যাপক ডা. আরজুর অনুদান