পিতার হত্যার বিচার দাবিতে তিন শিশু সন্তানের মানববন্ধন

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ৪ আগস্ট, ২০২২ at ১০:৪৫ পূর্বাহ্ণ

হাটহাজারী থানাধীন চিকনদন্ডি ইউনিয়নের বাসিন্দা আব্দুল হালিম রুবেলের হত্যার বিচার দাবিতে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে তার তিন শিশু সন্তান সানজু আকতার (১১), তানজু আকতার (৯) ও আরিফ উদ্দিন (৭)। তারা গতকাল বুধবার বিকেল ৫টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে বুকে ফেস্টুন নিয়ে তার পিতার হত্যার বিচার দাবি জানায়।

কর্মসূচিতে রুবেলের বৃদ্ধা মা আনোয়ারা বেগমসহ স্বজনরা উপস্থিত ছিলেন। নিহতের মা আনোয়ারা বেগম বলেন, আমার ছেলেকে কোনো কারণ ছাড়াই সন্ত্রাসী দিদার বাহিনী খুন করেছে। আমি ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০/১২ জনের বিরুদ্ধে মামলা করেছি। পাঁচজনকে গ্রেপ্তার করা হলেও বাকিরা প্রকাশ্যে ঘুরছে। তাদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। মেয়ে সানজু আকতার বলে, আমার বাবাকে যারা খুন করেছে তাদের বিচারের আওতায় আনতে হবে।

যারা এখনও গ্রেপ্তার হয়নি তাদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে হবে। রুবেলের বড় ভাই মুহাম্মদ মিয়া বলেন, কোনো কারণ ছাড়াই নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে আমার ভাইকে। আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। প্রসঙ্গত, গত ২৫ ফেব্রুয়ারি আব্দুল হালিম রুবেলের সঙ্গে বিআরটিসি বাসের টেন্ডার নিয়ে অপর লিজ ব্যবসায়ী মো. দিদারের কথা কাটাকাটি হয়। এর জের ধরে ওইদিন রাত ১১টার দিকে ফোনে রুবেলকে বাড়ি থেকে ডেকে এনে হাটহাজারীর নতুন পাড়ায় কুপিয়ে নৃশংসভাবে খুন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীর ১৩ ইউপি চেয়ারম্যানের শপথ আজ
পরবর্তী নিবন্ধচট্টগ্রামসহ দেশের সব সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত