পাশের বাড়ির গাছ থেকে পেয়ারা খাওয়ায় তিন শিশুকে মারধর

রাঙ্গুনিয়া প্রতিনিধি | সোমবার , ২৬ জুলাই, ২০২১ at ১০:৩৯ পূর্বাহ্ণ

পাশের বাড়ির গাছ থেকে পেয়ারা খাওয়ায় রাঙ্গুনিয়ায় তিন শিশুকে বেধড়ক পিটানোর অভিযোগ পাওয়া গেছে এক ব্যক্তির বিরুদ্ধে। উপজেলার লালানগর ইউনিয়নের চাঁদ নগর এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে রাঙ্গুনিয়া থানায় মো. শামসু (৩৬) নামে এক ব্যক্তির বিরুদ্ধে সাধারণ ডায়েরি করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকালে ইমাম উদ্দিন তৌসিফ (৮), মো. ইমন (১০) ও রবিউল হোসেন (৮) নামে তিন শিশু স্থানীয় মাঠে খেলাধুলা করার সময় অভিযুক্ত শামসু আকস্মিক এসে গালাগালি শুরু করেন। এক পর্যায়ে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন। পরে জানা যায়, তারা অন্যের গাছ থেকে পেয়ারা পেড়ে খাওয়ায় এমন মারধরের স্বীকার হয়েছে।
অভিযোগকারী শিশুর পিতা দ্বীন ইসলাম জানান, প্রতিবেশীর গাছ থেকে পেয়ারা চুরির দায়ে আমার ছেলে ইমাম উদ্দিন তৌসিফসহ অন্য দুই শিশুকে মারধর করেন শামসু। সামান্য বিষয়ে শিশুদের এমন মারধর করার কারণ জানতে চাইলে তিনি আমাকেও গালাগাল করেন এবং লাথি মেরে মাটিতে ফেলে দেন। এখন থানায় অভিযোগ করার পর হুমকি দিচ্ছেন।
স্থায়ীয় ইউপি সদস্য মো. শাহ আলম বলেন, খবর পেয়ে শিশুদেরকে উদ্ধার করে চেয়ারম্যানের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তিনি জানান, অভিযুক্ত শামসুর বিরুদ্ধে দুটো অস্ত্র মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে এলাকার কিছু যুবককে নিয়ে মাদকের সাথে যুক্ত থাকার অভিযোগ রয়েছে।
রাঙ্গুনিয়া থানার ওসি মাহবুব মিল্কি বলেন, এই বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধমালামাল ফেরত পেল অসুস্থ যাত্রী
পরবর্তী নিবন্ধনারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক ৮০ লাখ টাকার ইয়াবা উদ্ধার