পাথরঘাটায় আ. লীগ নেতাকে হত্যাচেষ্টা, মূল হোতা গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৮ এপ্রিল, ২০২২ at ৪:৩৬ পূর্বাহ্ণ

নগরীর পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের নেতা আনিছুর রহমান ইমনকে দিনে-দুপুরে হত্যার চেষ্টার মূল হোতা আসিফ হায়দারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার সকালে বাকলিয়ার কাঠের পুল এলাকায় বোনের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সন্ধ্যায় তাকে নগরীর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
গত শনিবার পাথরঘাটায় বাড়ির কাছাকাছি একটি সড়কে ধারালো অস্ত্র দিয়ে আনিছুর রহমান ইমনকে হত্যার চেষ্টা করেন আসিফ হায়দার নিজেই। ঘটনার পর দিন আনিছুর রহমান ইমন বাদি হয়ে আসিফ হায়দারসহ তিনজনকে আসামি করে কোতোয়ালী থানায় এজাহার দায়ের করেন। এদিকে ওই ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে আসিফ হায়দার আত্মগোপনে চলে যান। পরে তার সম্ভাব্য অবস্থান নির্ণয় করে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে।
এ ব্যাপারে কোতোয়ালী থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল কবির আজাদীকে বলেন, আসিফ হায়দার প্রকাশ্যে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করেন আনিছুর রহমান ইমনকে। যার ভিডিও ফুটেজ আমাদের হাতেও এসেছে। ফলে আমরা তাকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছিলাম। পাশাপাশি র‌্যাবও মাঠে সক্রিয় ছিল। পরে র‌্যাব তাকে গ্রেপ্তার করে আমাদের কাছে হস্তান্তর করে।

পূর্ববর্তী নিবন্ধশতবর্ষী ঘুনগাছটি রক্ষার দাবি
পরবর্তী নিবন্ধমুহূর্তে পাল্টে ফেলে চোরাই মোবাইলের আইএমইআই