পাঁচটি ইউনিটে আহ্বায়ক কমিটি অনুমোদন

নগর স্বেচ্ছাসেবক দল

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২২ at ৬:১২ পূর্বাহ্ণ

নগর স্বেচ্ছাসেবক দলের আওতাধীন পাঁচটি ইউনিটে আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্র। গতকাল বুধবার এ অনুমোদন দেয়া হয়। অনুমোদিত ইউনিটগুলো হচ্ছে কোতোয়ালী থানা, ডবলমুরিং থানা, সদরঘাট থানা, চকবাজার থানা ও চান্দগাঁও থানা।
নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বিষয়টি দৈনিক আজাদীকে নিশ্চিত করেন। তিনি বলেন, আজ (গতকাল) কেন্দ্রীয় কমিটির সঙ্গে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিম এবং মহনগর নেতৃবৃন্দের যৌথ সভায় কমিটি অনুমোদনের সিদ্ধান্ত হয়েছে। ঘোষিত কমিটির নেতৃবৃন্দ আগামী তিন মাসের মধ্যে অধীনস্থ সকল ওয়ার্ড কমিটি করবে।
এদিকে ঘোষিত কমিটির মধ্যে কোতোয়ালী থানায় এন মোহাম্মদ রিমনকে আহ্বায়ক ও আবদুল্লাহ আল হাসান মানিককে সদস্য সচিব, ডবলমুরিং থানায় আকতার হোসেন বাবলুকে আহ্বায়ক ও নোমান শিকদার সোহাগকে সদস্য সচিব, সদরঘাট থানায় ইয়াসির আরাফাতকে আহ্বায়ক ও আনোয়ারুল আবেদীন মুন্নাকে সদস্য সচিব, চকবাজার থানায় রিদুয়ানুল হককে আহ্বায়ক ও শহিদুল ইসলাম শহিদকে সদস্য সচিব এবং চান্দগাঁও থানায় সাজিদ হাসান রনিকে আহ্বায়ক ও মোহাম্মদ শহীদুজ্জামান শহীদকে সদস্য সচিব করা হয়েছে। প্রতিটি কমিটির আকার ৩১ সদস্য বিশিষ্ট।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে কাভার্ডভ্যান ও অটোরিকশা সংঘর্ষ নিহত ২
পরবর্তী নিবন্ধঅন্তর্বর্তীকালীন প্রশাসক হিসেবে দায়িত্ব নিলেন জেলা প্রশাসক