পর্ণোগ্রাফি মামলায় ঘুমধুমে এক পরিবারের চারজন গ্রেপ্তার

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি | সোমবার , ২৫ এপ্রিল, ২০২২ at ৬:১৬ পূর্বাহ্ণ

পর্ণোগ্রাফি মামলায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বেতুনিয়া থেকে স্বামী-স্ত্রী-কন্যাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে গ্রেপ্তারের পর তাদেরকে শনিবার দুপুরে কোর্টে চালান দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ির উখিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে উখিয়া সদর এলাকার এক নারীকে বিবস্ত্র করে অশ্লীল ছবি ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। এ কারণে একই পরিবারের এ চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সনজুর মোরশেদ বলেন, গত শুক্রবার রাতে উখিয়া উপজেলা সদরের একজন নারী উখিয়া থানায় পর্ণগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। তথ্য প্রমাণসহ ৪ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন তিনি। পরে ওইদিনই নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের সহায়তায় তাদের ৪ জনকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, মামলায় প্রধান অভিযুক্ত ঘুমধুমের বেতবুনিয়া এলাকার মৃত কবির ড্রাইভারের ছেলে শাহিন আলম ছোটন (২২) সহ বাকি তিন জনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি তিনজন হলো, একই গ্রামের মোস্তফা কামাল (৪০), তার মেয়ে প্রিয়া মনি (২৮) ও স্ত্রী ফাতেমা বেগম (৫৫)। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার কথা স্বীকার করেছে বলে জানান উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সনজুর মোরশেদ।

পূর্ববর্তী নিবন্ধছোট ভাইকে হত্যা, বড় ভাই-ভাবী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধদুই মাস পর কার অবস্থান কোথায়