‘পরিবার পরিকল্পনা কর্মীদের নিরলস প্রচেষ্টায় দেশে জনংখ্যা বিস্ফোরণ নিয়ন্ত্রণ হয়েছে’

| বুধবার , ২৭ জুলাই, ২০২২ at ৪:৪৯ পূর্বাহ্ণ

বোয়ালখালী উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজিত বিশ্ব জনসংখ্যা দিবসের সভায় বক্তারা বলেছেন- পরিবার পরিকল্পনা দপ্তরের কর্মীদের নিরলস প্রচেষ্টায় দেশে জনসংখ্যা বিস্ফোরণ নিয়ন্ত্রণ করা হয়েছে। যেভাবে নিয়ন্ত্রণ করা হয়েছে সেভাবে নিয়ন্ত্রয়িত স্থিতি বলবৎ রাখতেও আরো আন্তরিক হয়ে কাজ করতে এ বিভাগকে।
সম্প্রতি উপজেলা বিআরডিবি হল রুম প্রাঙ্গণে ইউএনও মোহাম্মদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আলম। উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডা. প্রিয়াঙ্কা চৌধুরীর স্বাগত বক্তব্য ও সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মিহির বরণ বড়ুয়ার উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বেলাল হোসেন, বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি অধীর বড়ুয়া।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- আবুল ফজল বাবুল, ডা. তপন কুমার নন্দী, রূপম ঘোষ, কে এম বায়োজিদ, জান্নাতুল বকি, রোকসানা আকতার প্রমুখ। অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সংশ্লিষ্টদের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় ‘আত্মসাতের’ ১৫ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধপোর্ট সিটি ভার্সিটিতে এসপিএসএস শীর্ষক কর্মশালা